বিনোদন

‘কোথাও যাওয়ার জায়গা নেই’ নিজেই জানালেন অভিনেত্রী নুসরত, কি কারণে এমন অবস্থা অভিনেত্রীর!

টলিউডের বর্তমান সবথেকে হট নিউস হল নুসরতের মা হওয়ার খবর। যার জন্য টলিপাড়ায় চলছে জোর জল্পনা। সকলের মুখে একটাই কথা নুসরত মা হতে চলেছে কিন্তু সন্তানের বাবা কে? এই প্রশ্ন সকলেরই মনে দানা বাঁধছে। আবার ও জানা যায় যে সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত।

নুসরত জাহানের নানান খবর বর্তমান টলিপাড়ায় চর্চায় রয়েছে। খবরের শিরোনামে থাকা অভিনেত্রী বেশিরভাগ সময়ই সমালোচনার মুখে পড়েন। কিছুদিন আগেই তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। এমনকি গত ৬মাস ধরে তাদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল জৈন। নুসরতের সন্তান প্রসঙ্গে নিখিল পরিস্কার করে জানান যে ওই সন্তান তার নয়।

টলিপাড়ায় অভিনেত্রীকে নানারকম চর্চার মধ্যেই তিনি নিজের মত করে ভালো থাকতে চাইছেন। সম্প্রতি অভিনেত্রী কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যেখানে গাছে জল দিচ্ছেন। ক্যাপশনে লিখেছেন, ‘তোমার মধ্যে সেই শক্তি আছে যা তোমাকে ভালো রাখতে পারে।’ তার এই ছবি পোস্ট করাতেই নেটিজেনদের নানারকম কমেন্ট আসতে থাকে। তার ছবিতে কেউ কেউ কমেন্ট করে লিখেছেন,”আর যে কত ঢং এর প্রবচন ক্যাপশনে লিখবেন কে যানে?” কেউ লেখেন, “গাছ গুলো লজ্জা পাচ্ছে। ” কেউ লিখেছেন, “ফেস টা এভাবে নষ্ট করলেন?”

এরকম ভাবেই মাঝেমধ্যে অভিনেত্রী নানান পোস্ট করে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী পোস্ট করে কখনো বলেন, ‘মনের ভিতরে কারও প্রতি নেতিবাচক চিন্তা থেকে থাকলে সেগুলো মুক্ত করে দাও’। কখনো লেখেন, ‘মনের ভিতরে কারও প্রতি নেতিবাচক চিন্তা থেকে থাকলে সেগুলো মুক্ত করে দাও।কারণ এটা নয় যে তাঁরা এটার যোগ্য, কারণ হল তোমার শান্তি প্রয়োজন’। সম্প্রতি অভিনেত্রী আরেকটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “পুরো সেজেছি, কোথাও যাওয়ার নেই…”। প্রায় সময় বন্ধুদের সঙ্গে পার্টি করেন, যশের সঙ্গেও বহুবার ট্যুরে দেখা যায়, যদিও প্রকাশ্যে কেউ এই সম্পর্ক স্বীকার করেননি। তবে এদিনের শেয়ার করা ছবিতে অভিনেত্রীকে দেখতে গ্ল্যামারাস লাগছিল। তার সাথে চোখে সানগ্লাস।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button