বিনোদন

পিঠে হাত রাখার মতো বলিউডে নেই কোনো পরিচিতি, তাই সিনেমা থেকে বাদ কার্তিক: কঙ্গনা

২০২০ সাল মানুষের কাছে ভোলার নয়। এই সাল মানুষকে জীবনে অনেক কিছু ঘটে গেছে। বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপূত-এর মৃত্যু যা গোটা বলিউডেই প্রভাব ফেলেছিলো। বলিউডের ভীত নড়বড়ে হয়ে যায়। একের পর এক পরিচালকের উপর আঙ্গুল ওঠে। নানান প্রশ্নের সম্মুখীন হতে হয় প্রভাবশালী পরিচালক ও প্রযোজকদের। আর যাদের মধ্যে করণ জোহরের নাম উল্লেখযোগ্য।

সেই সময় বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত করণ জোহারকে কটাক্ষ করে নানা কথা বলেন। সুশান্তের মত নবাগত নায়কদের সাথে বলিউডের মাফিয়ারা কিরকম ব্যাবহার করেন তা সকলের সামনে নিয়ে আসেন কঙ্গনা। তাছাড়াও নিজের অতীত জীবনের অন্ধকারময় সময়গুলিকেও তুলে ধরতে ভোলেননি অভিনেত্রী ।এবারে অভিনেত্রী ফের করণকে কোনঠাসা করেন । প্রসঙ্গত, ‘দোস্তানা ২’ থেকে বাদ দেওয়া হয় কার্তিক আরিয়ানকে। আর সেই কারণেই করণের জন্য ফের মুখ খুললেন কঙ্গনা। করণ জোহরের ধর্ম প্রোডাকশন সে কথা ঘোষণা করেছে। আর তারপরেই অভিনেত্রী সুশান্ত সিং-এর মৃত্যু নিয়ে মুখ্য খোলেন।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত আবেগঘন ভাষায় টুইটারে লেখেন যে, ”দয়া করে কার্তিককে ছেড়ে দাও তোমরা ওর পিছনে পরে যেও না। যাতে ও আত্মহত্যা করতে বাধ্য হয়। ঠিক যেভাবে সুশান্তের সময় করেছিলে।” আর এদকি সাথে কার্তিককে উদ্যেশ্য করে কঙ্গনা আশ্বাস জানান যে, তিনি তার পাশে আছেন।

কঙ্গনা রানাওয়াত বলিউডের খুব জনপ্রিয় অভিনেত্রী। এই পর্যন্ত চার বার অভিনেত্রী কঙ্গনা জাতীয় পুরস্কার জিতে নিয়েছেন। ‘মণিকর্ণিকা’ ও ‘পাঙ্গা’ ছবির জন্য সেরা অভিনেত্রীর সম্মান পেলেন তিনি৷এর আগেও ‘ফ্যাশন’ ছবির জন্য তিনি সেরা-সহঅভিনেত্রীর জাতীয় পুরস্কার যেতেন তিনি। এছাড়াও ২০১৫ সালে কুইন এবং ২০১৬ সালে ‘তন্নু ওয়েডস মন্নু’-র জন্য সেরা অভিনেত্রীর জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা৷ এছাড়াও এবারে বড় পর্দায় অভিনেত্রীর ‘থলাইভি’, ‘তেজস’ ও ‘ধাকাদ’ থাকছে বড় চমক।

Back to top button