বিনোদন

দ্বিতীয় বউ আছে হঠাৎ করে প্রথম বউ ফিরে আসা ট্রেন্ড নাকি! ‘তোমার খোলা হাওয়া’র প্রমো দেখে মাথা গরম দর্শকদের

‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিক জি বাংলা সিরিজের শুরু থেকেই চর্চা হয়ে আসছে। ধারাবাহিকটি একটি অসম-বয়স্ক প্রেমের গল্প নিয়ে চলছে । যেখানে প্রাণচঞ্চল ঝিলমিলের বিয়ে হয়েছে রাশভারি আবিরের সঙ্গে।

ধারাবাহিকের নায়িকা যদিও সে এখনও অনেক ছোট, তবুও ঝিলমিল তার পুরো পরিবারের সাথে থাকতে চায়। তার ছেলের বউ তার বয়সী। তবে প্রথম থেকেই মা হিসেবে সম্মানিত করেছে তারা । ঝিলমিলও সবাইকে নিজের বলে মেনে নেয়।

কিন্তু হঠাৎ করেই সিরিজের সময় বদলে যায়। 21:30 এর পরিবর্তে 15:00 স্লট করা হয়েছিল। ইতিমধ্যে এই সিরিজের জন্য একটি নতুন প্রচারের ঘোষণা দেওয়া হয়েছে। যেখানে আবির ঝিলমিলের সাথে একটি নতুন শপথ করে, যে সমস্ত সমস্যায় তার পাশে থাকবে । কিন্তু হঠাৎ তার ফোন বেজে উঠল। হাসপাতাল থেকে ফোন করে জানা যায় তার প্রথম স্ত্রী অহনা হাসপাতালে ভর্তি । আবির ও ঝিলমিল একথা শুনে দুজনেই দৌড়ে যায় সেখানে । কিন্তু সমস্যা হলো ঝিলমিল আছে এবং প্রথম পক্ষের স্ত্রী ফিরে এসেছে। আবির এখন কোন দিকে যাচ্ছে!

কিন্তু নতুন প্রোমো দেখার পর দর্শকরা বেশ উচ্ছ্বসিত। অনেকেই বলেন, এই গল্পটা সবার জানা। স্ত্রী থাকা এবং অন্য স্ত্রীর কাছে ফিরে যাওয়া খুবই দুঃখজনক। কেউ কেউ খেলনা বাড়ি সিরিজের সাথে অনেক মিল খুঁজে পেয়েছেন।

Back to top button