বিনোদন

‘দেশের মাটি’ ধারাবাহিক নিয়ে চলছে নানারকম জল্পনা,এবার প্রকাশ্যে নোয়াকে নিয়ে মুখ খুললেন সিরিয়ালের মাম্পি

ষ্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘দেশের মাটি’। খুব কম সময়ের মধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী এই ধারাবাহিকে অভিনয় করছেন। এই গল্পে একটি একান্নবর্তী পরিবারের গল্প মূল বিষয়। এই ধারাবাহিকে বিদেশ ফেরত যুবকের চরিত্রে অভিনয় করছেন কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত তার বিপরীতে দেখা রয়েছে নোয়া ওরফে শ্রুতি দাস। নোয়া ছোট থেকেই ভালোবাসে কিয়ানকে। অনেক বছর পর কিয়ানকে দেখে খুশিতে আত্মহারা নোয়া।

ধীরে ধীরে গল্পের মোর অন্যদিকে ঘুরে যায়। গল্পের মধ্যে আসে আলাদা ট্যুইস্ট। পাড়ার মস্তান জ্বালাতন করতো নোয়াকে। পুজোর পর নোয়াকে মেলায় তুলে নিয়ে যায়। তাদের হাত থেকে নোয়াকে বাঁচাতে কিয়ান নোয়ার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়। যা নিয়ে পরিবারের লোকেদের মধ্যে ঝামেলা বেঁধে যায়। এদিকে ধীরে ধীরে ক্যান নোয়াকে ভালোবেসে ফেলেছে। তারপরে কিয়ান ও নোয়া বিয়ের সিদ্ধান্ত নিলে কিয়ানের বাবা-মা ও মাম্পি মিলে ষড়যন্ত্র করে কিন্তু তারা সফলতা পায় না।কিন্তু ভালোবাসা পবিত্র হলে কেউ আটকাতে পারে না। সমস্ত বাধা পেরিয়ে আজ নোয়া ও কিয়ান এক।

গল্পের আরেকটি জুটি হল রাজা-মাম্পি জুটি । বর্তমান তাদের নিয়েই চলছে নানারকম প্রেমের রসায়ন। দর্শকরা রাজা-মাম্পির প্রেম দেখার জন্য অপেক্ষা করে আছে। এখানে রাজার চরিত্রে অভিনয় করছেন রাহুল ব্যানার্জী ও মাম্পির চরিত্রে অভিনয় করছেন রুকমা রায়। একটা সময় মাম্পি রাজাকে ভালোবাসতো কিন্তু রাজা কোনোদিন মাম্পির ভালোবাসা গ্রহণ করেনি। তাই রাগে মাম্পি রাজাকে এখন ঘৃণা করে। আর তাছাড়া আশ্রিত বলে খোটা দিতেও ছাড়ে না। কিন্তু এবারে নোয়া কিয়ানের বিয়ের পর গল্পের ট্যুইস্ট অন্যদিকে।হ্যাঁ এবার মনে হয় মাম্পি আর রাজার ঝগড়া বিদ্বেষ কমে ভালোবাসার প্রবেশ করাতে চাইছেন পরিচালক মশাই।

তার পাশাপাশি এই ধারাবাহিকের নোয়া অর্থাৎ শ্রুতি দাসকে নিয়ে সোশ্যাল মিডিয়ার জনতা তার পিছু ছাড়ছে না। নেটিজেনরা বারবার বলেই চলেছেন যে গল্পে নোয়া-কিয়ান আর নেই। আসলে তারা এই গল্পের নায়ক নায়িকা নন। এর উত্তর শ্রুতি সোশ্যাল মিডিয়ায় দেন। তার দাবী,‘ওরে অবুঝ, এই ধারাবাহিক তথাকথিত নায়ক-নায়িকা নির্ভর নয়’। এখানে নোয়া-কিয়ান, রাজা-মাম্পি, ডোডো-উজ্জয়িনী, দাদান-ঠাম্মি, জেঠুমণি-বৌরানি সবাই নায়ক-নায়িকা। ধারাবাহিকের নায়িকা শ্রুতির হয়ে এবার মুখ খুললেন মাম্পি ওরফে রুকমা। তিনি জানিয়েছেন যে,”শ্রুতি বুদ্ধিমান। আমাদের মধ্যে এত চট করে ভাঙন ধরানো সম্ভব নয়” মুহূর্তে ভাইরাল নোয়ার হয়ে মাম্পির রি বক্তব্য।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button