বিনোদন

ইউভানের ছবিকে ঘিরেও নানারকম কুরুচিকর মন্তব্য! অবশেষে মুখ খুললেন বাবা রাজ চক্রবর্তী

টলিউডের বর্তমান জনপ্রিয় ষ্টারকিড রাজ-শুভশ্রী পুত্র ইউভান। গত বছরই অভিনেত্রীর কোল আলো করে একমাত্র পুত্র সন্তানের জন্ম হয়। টলিউডের হট কেক ইউভান । যেন সে একটি কিউটের ডাব্বা। ইউভানের জন্মে মা ও বাবার খুশির সীমানার অন্ত নেই। কাজের ফাঁকে ছেলেকে নিয়েই কেটে যায় রাজ ও শুভশ্রীর । সকলের প্রিয় ইউভান হলেও। কেউ কেউ আছেন যাদের কাছে কোনোকিছুই সঠিক মনে হয়না। তাই ইউভানের ছবিকে ঘিরেও নানারকম কুমন্তব্য করেন অনেকে।

এদিকে নতুন বিধায়ক হয়েছেন রাজ চক্রবর্তী। তাই রাজনৈতিক কাজকর্ম নিয়ে ব্যাস্ত থাকতে হয় রাজকে। অপরদিকে ‘ফেলনা’ ধারাবাহিকের পরিচালনা করছেন তাই সেদিক থেকেও তিনি ব্যাস্ত। মাঝেমধ্যেই রাজ অথবা শুভশ্রী তাদের একমাত্র পুত্রসন্তানের ছবি শেয়ার করতে পড়েন ট্রোলের মুখে। এবার এই বিষয় নিয়ে মুখ খুলেছেন স্বয়ং রাজ। তিনি জানিয়েছেন, এই ধরনের ট্রোল তাঁর অভ্যাস হয়ে গেছে। তিনি এখন আর এইসব গায়ে মাখেন না।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

শুভশ্রী এই মুহূর্তে ব্যাস্ত রয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে। তিনি ধীরে ধীরে ফিরছেন কাজে। অপরদিকে রাজ পরিচালিত কালার্স বাংলায় অন্যতম সিনজিং রিয়ালিটি শো শুরু হতে যাচ্ছে কিছুদিনের মধ্যেই। রাজের মতে, এই শোয়ের সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছেন মীর। মীর এতদিন রেডিওতে গান শুনিয়েছেন। এবার সিঙ্গিং রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্ব পালন করতে চলেছেন মীর। সবকিছু সামাল দিতে হচ্ছে রাজকে পরিবার রাজনীতি ও পরিচালনার কাজ।

পাশাপাশি পরিচালক রাজের কাছ থেকে জানা গেছে যে তার কাছে আরও প্রজেক্ট আছে। তবে অবশ্যই ফিল্মের কাজে এখন হাত দিচ্ছেন না রাজ। ‘হাবজি গাবজি’ এবং ‘ধর্মযুদ্ধ’ মুক্তি পেলে তবে আগামী ফিল্মের পরিকল্পনা করবেন বলে জানিয়েছেন রাজ।এই ছবিতেও অভিনয় করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button