বিনোদন

লকডাউনে নেই নতুন পোশাক! বাগানের ফুল তুলে জিন্সের মধ্যে গুঁজেই হট পোজ বলি নায়িকার, ভাইরাল ছবি

আবারো দেশে হানা দিয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। যার ফলে অসুথ হয়ে পড়ছে বহু মানুষ। দিন দিন সংক্রমণের সংখ্যা বেড়ে যাওয়ায় যেন অসহায় পড়েছে সাধারণ মানুষেরা । দিন খেঁটে খাওয়া মানুষেরাও যেন ভেবে পাচ্ছে কি করবে। কি করে পরিবারের খুদে সদস্যদের মুখে খাবার তুলে দেবে। এই করোনার কারণে বন্ধ দোকান পাট। সেই সঙ্গে বন্ধ জামা কাপড়ের দোকান। তাই তো ফুল দিয়েই সেজে উঠলেন বলিউডের জনপ্রিয় ছোট পর্দার অভিনেত্রী শিবশক্তি সচদেব।

চলতি মাসের ২১ তারিখে তাঁর জন্মদিন। নিজের জন্মদিন নিয়ে যেন শিবশক্তির উত্তেজনা তুঙ্গে । কিন্তু তাঁর আলমারিতে যে শুধুই পুরনো জামা! আর এই লকডাউনের বাজারে নতুন জামা কাপড় কেনাও যেন বেশ মুশকিল ব্যাপার । কিন্তু তবুও যেন হাল ছাড়েননি বলিউডের এই নায়িকা।

ফুল দিয়েই সম্প্রতি সেজে উঠেছেন বলিউড নায়িকা শিবশক্তি । সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন অভিনেত্রী। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল মুহূর্তের মধ্যে। তার পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, বাড়ির বাগান থেকে তুলে আনা একগুচ্ছ ফুল এনে গুঁজে দিলেন প্যান্টের মধ্যে। হয়ে গেল টপ। সেই সঙ্গে পরলেন একটি হারও।

এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘যখন জন্মদিনে পরার মতো নতুন পোশাক নেই তোমার কাছে’। ছবিটি দেখে এবং ক্যাপশন পরে যেন মুগ্ধ হয়ে যান হাজার হাজার নেটিজেন। তারা নায়িকাকে প্রশংসায় ভরিয়ে দেন।

 

View this post on Instagram

 

A post shared by ShivShakti Sachdev (@iamshivshakti)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button