বিনোদন

এরপর চুমু খাওয়ার সময় নায়িকার ঠোঁটে ডাক্ট টেপ-এর বদলে মোটা পর্দা থাকবে! অকপট জবাব সালমানের

প্রভুদেবা পরিচালিত এবং সালমান খান অভিনীত সুপার হাইপড ছবি ‘রাধে …..’। এই ছবির ট্রেইলারটি সোশ্যাল মিডিয়ায় এক নম্বরে ট্রেন্ড করেছে। এত দিন পর পর্দায় ভাইজান কে দেখতে পেয়ে ভক্তরা উচ্চাসে ফুটে উঠেছেন। এই ট্রেইলার এই দেখা যাচ্ছে দিশা পাটানিকে চুমু খাচ্ছেন সালমান খান। দৃশ্যটি কয়েক সেকেন্ডের, চোখের পাতা ফেলতে না ফেলতেই ভ্যানিশ।অনেকেই মনে করছেন তবে কি ৩২ বছরের প্রথা ভেঙে দিশা পাটানিকে অবশেষে চুমু খেলেন সালমান খান। তবে এই সিনেমায় দিশাকে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করেননি সালমান খান। আর এর প্রমান দিয়েছেন সালমান খানের ফ্যানেরা।

সলমন ২৭ বছরের ছোট নায়িকা দিশাকে নয়, বরং সেলোটেপে চুমু খেয়েছেন। ভিডিওটি ভালো মতো ক্ষ্য করলে দেখা যাবে দিশার ঠোঁটে টেপ আটকে রাখা রয়েছে। তার উপর দিয়েই চুম্বন করছেন সালমান।আর এই ভিডিওই নিয়েই তোলপাড় শুরু হয়ে গিয়েছিলো নেটদুনিয়ায়।

সম্প্রতি বলিউড অভিনেতা সালমান খানকে প্রশ্ন করা হয়েছিল ভবিৎষতে কোনো সিনেমায় সত্যি নায়িকাকে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করার সম্ভাবনা রয়েছে কি না? যদিও এই প্রশ্নের উত্তর দিতে বেশি সময় নেয়নি বলিউড ভাইজান। সালমান খান অকপট জানান, ‘এবার ছবির নায়িকার ঠোঁটে ঠোঁট রাখা আগে হয়তো ডাক্ট টেপের বদলে কালো রঙের মোটা পর্দা দিয়ে দেব তবু ও স্ক্রিন চুমু খাবো না!’

প্রসঙ্গত, আগামীকাল (১২ মে) মুক্তি পেতে চলেছে সালমান খান অভিনীত ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। যেখানে সালমান খান ও দিশা পাটানি ছাড়াও মুখ্য ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ ও রণদীপ হুদাকে।

Back to top button