বিনোদন

Viral: ‘ছাতা ধরো হে দেওরা’ লোক সংগীতে দুর্দান্ত নাচলেন যুবতী,মুহূর্তেই ভাইরাল ভিডিও

খুব পরিচিত লোকগান হলো ‘ছাতা ধরো হে দেওরা এসান সুন্দর খোপা আমার ভিগ গেলাই না’। প্রথম সারির গায়িকাদের মধ্যে অন্যতম হলেন লোপামুদ্রা। লোপামুদ্রার গলায় এই গানটি আমাদের মনকে মুগ্ধ করে। গানটি সাথে নাচ পরিবেশন করে সকলকে চমকে দিয়েছেন এক যুবতী। যুবতীর একটি ইউটিউব চ্যানেল আছে যার নাম ডান্স স্টার মৌ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে ইতিমধ্যেই প্রায় ৩২লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিওটি। প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রত্যেকেই।

কন্যার অসাধারন নাচের ক্ষমতা দেখে প্রত্যেকেই মুগ্ধ হয়েছেন। নীল রঙের শাড়িতে খোলা ছাদে অসাধারণ ভঙ্গিতে নাচ দেখে প্রত্যেকে মুগ্ধ হয়ে কমেন্টে প্রশংসা করেছেন কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়। আর গত বছর থেকেই করোনা ভাইরাসের আবহে ডাউনে মানুষ প্রত্যেকেই পুরনো প্রতিভাকে ছেড়ে পৌঁছে আবার নতুন করে শুরু করার একটা চেষ্টা করেছে। যারা গান জানত তারা আবার হারমোনিয়ামে গান শেখা শুরু করেছে, যারা নাচ শিখতে তারা আবারও নাচের তালিম নিতে শুরু করেছে, আর এ ক্ষেত্রে ছাদ অনেক সাহায্য করেছে।

পরিত্যক্ত হয়ে পড়ে থাকা বাড়ির ছাদ এবং বারান্দা গুলো। একটা সময় যে মেয়েটা খুব ব্যস্ত থাকত বাইরের কাজের তার পক্ষে সময় হতো না ছাদে উঠে একটু খোলা হাওয়া খাওয়ার আজকে সেই মেয়েটাই লকডাউনে যখন বাড়িতে বসে ওয়ার্ক ফ্রম হোম করছে, তখন তাদের কাছে একটু নিঃশ্বাস নেওয়ার জায়গা হয়েছে এই খোলা ছাদ গুলো। ইউটিউবে এই চ্যানেলটির নাম আছে। এই কন্যার অসাধারন নাচের ভিডিও দেখে প্রত্যেকেই এই চ্যানেলটি সাবস্ক্রাইব করেছেন। যারা বাড়িতে বসে নাচ শিখতে চান তারা অবশ্যই এই চ্যানেলটিকে বারবার দেখতে থাকুন। তাহলে আবারও নাচ করা কোন ব্যাপারই হবেনা। আপনাদের কাছে দেখে নিন অসাধারন নাচের ভিডিও –

Back to top button