বিনোদনঅফবিট

Viral: ‘ভাদোরো আশ্বিন মাসে’ লোক সংগীতে দুর্দান্ত নাচলেন তরুণী,মুহূর্তেই ভাইরাল ভিডিও

শ্রাবণ মাসের পরে ভাদ্র মাস চলে এসেছে। আর এই ভাদ্র মাসের আগমনকে নতুন করে নাচের মাধ্যমে বরণ করে নিয়েছেন। এই যুবতী সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পাবলিশ হয়েছে ডান্স স্টার মৌ এই ইউটিউব চ্যানেল থেকে এই চ্যানেলের নৃত্যশিল্পী হলেন মৌমিতা, তিনি একটার পর একটা নাচ করে সকল মানুষের মন জয় করে নিয়েছে। ভাদরো আশ্বিনও মাসে, ভ্রমর বসে কাঁচা বাঁশে, আর না থাকিও বাপের ঘরেতে, মন আমার কেমন কেমন করে, ও বধূরে’, লোকগানের সঙ্গে অসাধারণ নাচলেন মৌমিতা।

জংলা প্রিন্টের শাড়িতে এবং ব্লাউজ বিহীন অবস্থায় তাকে একেবারে ওই লোকসঙ্গীতের সঙ্গে যারা যুক্ত বা সাঁওতাল মেয়েদের মত নেই অনেকটা লাগছে। তার সাজগোজ মানুষের মনকে একেবারে আনন্দে ভরিয়ে দিয়েছে। গৃহবন্দী দশাতে অনেকেই ছাদকে তারা নাচের বা গানের আবৃত্তির মঞ্চ হিসাবে তৈরি করে নিয়েছেন। চারিদিকে সবুজ গাছপালা, খোলা হাওয়া এবং নীল আকাশকে সাক্ষী রেখে মৌমিতার এই অসাধারণ লোকনৃত্য মানুষের মন ছুঁয়ে গেছে।

অসাধারণ ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা শুনলে আপনি অবাক হবেন, এখানে সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় এক লক্ষ আর এই ভিডিওটি ৪ মাস আগে ইউটিউবে দেওয়ার পরে এখন দেখেছেন তিন লাখেরও বেশি মানুষ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় বিশেষত নতুন প্রজন্মের নানা প্রতিভার একমাত্র ফুটে ওঠার জায়গায় হল সোশ্যাল মিডিয়া। একবার যদি এর মাধ্যমে মানুষের মনের মনিকোঠায় পৌঁছে যাওয়া যায় তাহলে তো কথাই নেই।

দেখে নিন মৌমিতার অসাধারন নাচের ভিডিও –

Back to top button