বিনোদন

হলুদ পাতলা শাড়িতে হুবহু যেন মাধুরী, অঙ্কিতার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং এর মৃত্যুর পর বলিউডে নেমে এসেছিলো শোকের ছায়া।সেই সময় সিনেপ্রেমী থেকে শুরু করে সুশান্তের পরিবার ও প্রাক্তন প্রেমিকা সুশান্তের মৃত্যুর সঠিক তদন্ত ও বিচার চেয়ে সরব হয়েছিল। তবে কেটে গেছে বেশ কয়েক মাস। এখন সিনেপ্রেমীদের পাশাপাশি সুশান্তের কথা অনেকেই হয়তো ভুলে গেছে। আর সেই তালিকায় যোগ হয়েছে অনেকেই। তবে সুশান্ত কে যারা সত্যি ভালোবাসতো বিশেষ করে সুশান্তের ফ্যানেরা। তারা এখনো সোশ্যাল মিডিয়াতে সক্রিয়।

সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতা তার শোকে এতটাই মুষড়ে পড়েছিল যে বেশ কিছুদিন বাইরের লোকেদের সাথে কথা বলাও বন্ধ করে দিয়েছিলো।সেই সময় অঙ্কিতা সুশান্তের বাড়িতে গিয়ে সুসহন্তের বাবা ও বোনেদের শান্তনা দিয়ে এসেছিলো। এমনকি সুশান্তের হয়ে তার শেষ ইচ্ছে ১০০০ চারা গাছ লাগানোর কর্মসূচিতে যোগ দিয়েছিলো। আর তখন রিয়ার তুলনায় অঙ্কিতা কে সকলে সত্যিকারের প্রেমিকা বলে আখ্যায়িত করেছিল। আর সুসান্ত কেই লোকে দায়ী করেছিল কেন সুশান্ত অঙ্কিতা কে ছেড়ে রিয়ার কাছে গেলো।

তবে এবার যেন সেই নেট দুনিয়ায় শুরু হয়েছে উলোট পুরান। সম্প্রতি সুশান্তের অতীত স্মৃতি মুছে ফেলে অঙ্কিতা এখন ব্যস্ত তার নতুন প্রেমিক ভিকি জৈনের সাথে। এখনসোসাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন অন্তরঙ্গ ভিডিও প্রকাশ করেন অঙ্কিতা ভিকি জৈনের সাথে। আর সেই ভিডিও দেখে অনেক নেটিজেন করছে তার সমালোচনা।

আর এবার অঙ্কিতাকে দেখা গেলো হলুদ পাতলা ফিনফিনে শাড়ি ও ব্লাউজ পরে ধক ধক কারনে লাগা গানের তালে দুর্দান্ত নাচ করলেন। গানের নাচের স্টেপ আবার যেন নেটিজেনদের মনে করিয়ে দেয় মাধুরী দীক্ষিতের কথা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

Back to top button