বিনোদন

পুটু পিসির গায়ে হলুদে আত্মহারা ‘চিনি’ আর ‘সাজি’!বিয়ের আনন্দে আত্মহারা গোটা পরিবার

বাংলা ধারাবাহিকের বেশ কয়েকটি মজার সিরিয়ালের মধ্যে একটি হলেন ষ্টার জলসার ধারাবাহিক ‘খড়কুটো’। সেই ধারাবাহিকে আমরা একটি একান্নবর্তী পরিবার দেখতে পাই এবং সেই পরিবারে কিছু মানুষ আগের যুগের প্রাচীনপন্থী ধ্যানধারণাআঁকড়ে বেঁচে আছে তবে সেই একান্নবর্তী পরিবারের বড়ো ছেলে সৌজন্য একজন বিজ্ঞানী হলেও সে তাঁর পুরো পরিবারের লোককে খুব ভালোবাসে। আর সেই একান্নবর্তী পরিবারে আগমন ঘটে উচ্চশিক্ষিতা, সুন্দরী ও আধুনিক মেয়ে গুনগুন। আর সেখান থেকেই শুরু হয় গুনগুন ও সৌজন্যের খুনসুটি। লকডাউন শেষ হওয়ার বেশ কিছুদিন পর ২০২০ সালে অগাস্ট মাসে এই ‘খড়কুটো’ ধারাবাহিকটি শুরু হয়েছে। সন্ধ্যে ৭.৩০ বাজলেই দর্শকরা সবাই টিভির সামনে বসে যায় একান্নবর্তী পরিবারের গল্প দেখতে। ইতিমধ্যেই এই ধারাবাহিকটি টিআরপিতে সেরা পাঁচ নাম্বার স্থানে নিজেদের জায়গা করে নিয়েছে।

‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন অর্থাৎ তৃনার বিয়ের রেষ কাটতে না কাটতেই ধারাবাহিকের আর একজন অভিনেত্রী সকলের প্রিয় ও আদুরে পুটু পিসি এবার ধারাবাহিকের সেটে পুটু পিসির বিয়ের পর্ব দেখানো হচ্ছে। পুটু পিসি তাঁর অর্ধেক জীবনটা একা কাটিয়ে এবার ভালোবাসার মানুষের সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আর সেই কারণেই পরিবারের সবাই বেশ আনন্দে আছেন বিশেষ করে সাজি, চিনি, বাবিন, পটকা তাঁরা বিয়ের দিন সকালে জোরকদমে গায়ে হলুদের অনুষ্ঠান করেন আর তারই কিছু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন পুটু পিসির দুই ভাইঝি চিনি ওরফে সোনাল মিশ্রা ও সাঝি ওরফে প্রিয়াঙ্কা মিত্র।

 

View this post on Instagram

 

A post shared by S O N A L (@sonnalmishra)

ধারাবাহিকের পুটু পিসি অর্থাৎ সোহিনী সেনগুপ্ত আসল জীবনে নিজের খাতায় কলমে আইনি মোতে রেজিস্ট্রি করে ফেলেছেন তাই পর্দায় বাঙালি মোতে নিজের বিয়ের অনুষ্ঠান বেশ আনন্দের সঙ্গে উপভোগ করছেন। গায়ে হলুদের সময় পুটু পিসি অর্থাৎ সোহিনীকে হালকা হলুদ রঙের শাড়িতে খুব সুন্দর লাগছে তাঁর পাশাপাশি তাঁর দুই ভাইঝি অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রকে হলুদ রঙের শাড়িতে দেখা গিয়েছে আর অন্যদিকে সোনাল মিশ্রা সাদা-হলুদ রঙের চুড়িদারে নিজেকে মেলে ধরেছেন তাঁরা দুজনেই পিসির বিয়েতে খুব আনন্দ করছেন। যদিও বা গায়ে হলুদের অনুষ্ঠানে গুনগুন অর্থাৎ তৃনাকে দেখা যাচ্ছিলো না হয়তো বা রাতে বিয়ের অনুষ্ঠানে তাকে দেখা যাবে। আপাতত পুটু পিসির গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি ভাইরাল।

Back to top button