বিনোদন

বেলুন দিয়ে সাজানো গোটা ঘর, মায়ের জন্মদিন পালন করলেন নেহা, শুভেচ্ছার বন্যা নেটিজেনদের

বর্তমান বলিউডের একজন অসাধারণ সংগীতশিল্পী হলেন নেহা কক্কর। গত ৬ ই মার্চ নেহার জন্মদিন ছিল। তার জন্মদিনে অনেকেই জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। তবে এবার ঘরোয়া ভাবেই মায়ের জন্মদিন পালন করলেন গায়িকা নেহা করলেন। আর সেই ছবিগুলি নেহা নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।যা মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়।

গত 20 শে জুলাই নেহার মা নীতি কক্কর -এর জন্মদিন ছিল। এদিন গোলাপি, সাদা, কালো বেলুন দিয়ে গোটা ঘর সাজানো হয়েছিল। ছিল দুটি কেক যেখানে একটিতে লেখা ‘মা’, অপরটিতে লেখা হ্যাপি বার্থডে। একটি কেকের উপর ছিল গোলাপি রঙের গোলাপফুলের আইসিং, অপরদিকে ছিল গোলাপি রঙের ‘হার্ট’ আইসিং। গোলাপি রঙের সালোয়ার কামিজ-এ দেখা গিয়েছে নেহা কক্করের মা নীতি কক্করকে । আর অন্যদিকে গায়িকা নেহা পরেছিলেন বেগুনি রঙের সালোয়ার কামিজ। এই ছবি শেয়ার করে নেহা তার মাকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

অন্যদিকে বাদ যাননি টনি কক্করও। এদিন টনি তার মায়ের সাথে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। যা প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এমনকি নেটিজেনরাও জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দেয় নীতি কক্করকে।

 

View this post on Instagram

 

A post shared by Tony Kakkar (@tonykakkar)

Back to top button