বিনোদন

এই ১০ ওয়েব সিরিজের অপেক্ষায় গোটা দেশ, মুক্তি পেলেই দেখার জন্য প্রস্তুত লক্ষ লক্ষ দর্শক

এমন ১০টি ওয়েব সিরিজ যেগুলি একেবারে অতৃপ্তি রেখেই শেষ হয়ে গিয়েছে । যার অপেক্ষায় দিন গুনছে গোটা দেশ। যদিও বর্তমানে করোনা পরিস্থিতিতে শ্যুটিং বন্ধ রয়েছে। তবে তার মাঝেই কয়েকটি ওয়েব সিরিজের কাজ চলছে। তাই দেরিতে হলেও টিভি বা মোবাইলের পর্দায় পৌঁছে যাবে সেই অব ওয়েব সিরিজ। যা দেখার জন্য মুখিয়ে রয়েছে লক্ষ লক্ষ দর্শক। তবে এবার দেখে নেওয়া যাক কোন ১০ ওয়েব সিরিজ দেখার অপেক্ষায় রয়েছে দর্শকেরা-

পঞ্চায়েত ২
জীতেন্দ্র কুমার, রঘুবীর যাদব এবং নীনা গুপ্তার অসাধারণ ত্রিগলবন্দি। প্রথম সিজন ভীষণ উপভোগ্য ছিল।কিন্তু দ্বিতীয় সিজনের জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা।

রয়
সত্যজির রায়ের বেশ কিছু এপিসোড নিয়ে তৈরী হবে এই সিরিজ । যেখানে পরিচালনায় দায়িত্বে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়, অভিষেক চৌবে এবং ভাসন বালা । মুখ্য ভূমিকায় দেখা যাবে মনোজ বাজপায়ী, কে কে মেনন, আলি ফজল, শ্বেতা বসু প্রসাদ, চন্দন রায় সান্যাল প্রমুখকে।

মির্জাপুর ৩
প্রথম ও দিতি সিজন বেশ জমিয়ে উপভোগ করেছে দর্শকেরা। তবে এবার পালা তৃতীয় সিজনের। জানা গিয়েছে, সব ঠিক থাকে থাকলে চলতি বছরেই মুক্তি পাবে মির্জাপুর ৩।

 

View this post on Instagram

 

A post shared by Shweta Tripathi Sharma (@battatawada)

মুম্বাই ডায়ারিজ ২

স্পেশাল অপস ১.৫
এটা ঠিক দ্বিতীয় সিজন নয়, এটা প্রথম সিজনের প্রিক্যুয়েল।

আরণ্যক
এখানে মূল ভূমিকায় দেখা যাবে রবিনা তন্ডন, পরমব্রত চট্টোপাধ্যায়, আশুতোষ রান-কে।

কোটা ফ্যাক্টরি ২
প্রথম সিজন দারুন উপভোগ করেছে দর্শকেরা। জানা গিয়েছে, তার কিছুদিন পর থেকেই এর দ্বিতীয় সিজনের শুটিং শুরু হয়েছিল। তবে চলতি বছরেই মুক্তি পেতে পারে ‘কোটা ফ্যাক্টরি ২’।

আড়িয়া ২
জানা গিয়েছে, সুস্মিতা সেনের অন্যতম সেরা থ্রিলার ওয়েব সিরিজের তকমা পেয়েছিল । এমনকি কিছুদিন আগে এর দ্বিতীয় সিজন শুরু হয়েছে ।

দিল্লি ক্রাইম ২
এবারের সিজনে নতুন তদন্তের ঘটনা তৈরী হবে বলে জানা গিয়েছে । এই সিজনে দেখা যাবে শেফালি শাহ, রসিকা দুগল, রাজেশ তাইলাং প্রমুখকে।

দ্য ফ্যামিলি ম্যান ২
এই সিরিজের প্রথম সিরিজে কি হয়েছিল তা জানা যায়নি। কারণ, তার আগেই বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে আগের সিজনের অসমাপ্ত কাজ কী ভাবে শেষ করেন সেটা দিয়েই হয়তো এবারের সিজনের গল্প তৈরী হবে।

 

Back to top button