বিনোদন

অপেক্ষার অবসান, ভুল করে সইফিনার দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ করলেন দাদু রণধীর!

চলতি বছরের ফেব্রুয়ারী মাসে সাইফ -করিনার ঘরে জন্ম নিয়েছে তাদের দ্বিতীয় সন্তান। তবে আন্তর্জাতিক নারী দিবসে তার পুচকে সন্তানের এক ঝলক ছবিতে দেখা গেলেও এখনো প্রকাশ্যে আনেননি ছেলের মুখ। কিন্তু অবশেষে অপেক্ষার হলো অবসান করিনার বাবা রণধীর কাপুর ভুল করেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে ফেললেন তার নাতির ছবি। যদিও সেই ছবি সাথে সাথে ডিলিট করে দেন দাদু রণধীর তবে তার আগেই সেই ছবির স্ক্রিনশট ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

করিনার ফ্যানেরা দীর্ঘদিন ধরেই অপেক্ষায় ছিল করিনার পুত্রকে দেখার জন্য। আর ভক্তদের সেই আশা করিনা -সইফ পূরণ না করলেও ভুল করে সেই ইচ্ছেই পূরণ করে দিলেন দাদু রণধীর। রণধীর কাপুর সোমবার রাতে দুই নাতির একটি কলেজ প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবি দেখে বোঝা গেলো যে সত্যি দুই ভাইয়ের মুখের আদলে রয়েছে বেশ মিল। তবে ছোট ছেলের কি নাম রাখা হয়েছে এখনো জানায়নি সাইফ -করিনা।

চলতি বছরের ২১ শে ফেব্রুয়ারী মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে করিনা জন্ম দেন তার দ্বিতীয় সন্তানের। আর এরপরেই রণধীর এক পোস্টে লিখেছিলেন ‘আমার তো সব শিশুদের একইরকম দেখতে লাগে, কে জানে… কিন্তু সকলে বলছে একদম দাদার মুখ বসানো। তৈমুরের মতোই নাকি দেখতে হয়েছে ছোট্ট সোনাকে’।

Back to top button