বিনোদনভাইরাল ভিডিও

খালি গলায় লতা মঙ্গেশকরের কণ্ঠে অসাধারণ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল বাচ্চা মেয়েটি

সংগীতের সেরা গায়িকা লতা মাঙ্গেস্কর। স্বয়ং মা সরস্বতী যেন ওনার কণ্ঠে বাস করেন। তার গানের কণ্ঠ জগৎ বিখ্যাত।সত্যিই অকল্পনীয় কণ্ঠ সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের। দীর্ঘদিনের গানের প্রতি সাধনা এবং অগুনতি মানুষের ভালোবাসায় আজ তাকে এই জায়গায় পৌঁছতে পেরেছে। মানুষকে উপহার দিয়েছেন অসাধারণ সব লেজেন্ডারি গান। প্রত্যেকটি মানুষের মনের কোনে জায়গা করে নিয়েছেন কিংবদন্তি গায়িকা লতা মাঙ্গেস্কর।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সারা ফেলে দিয়েছে। কুহু কুহু বলে পাপিয়া’ ক্লাসিক্যাল এর ছোঁয়া যুক্ত এই অসাধারণ গানটি কে একেবারে নিজের মতন করে গেয়েছেন এক কন্যা। এর আগেও জয়লক্ষী নামের একটি মেয়ে খুব সুন্দর গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এতটুকু বয়সে এই মেয়ের এতসুন্দর গানের গলা না শুনলে নিজের কানকে বিশ্বাস করা যায়না। ভারতের নানা প্রান্তে ছড়িয়ে রয়েছে নানান প্রতিভারা। সোশ্যাল মিডিয়ায় নানারকম জায়গা থেকে বহু প্রতিভাকে তুলে এনে জায়গা করে দিয়েছে।

বর্তমান যুগে মানুষের কোনকিছুতে অসুবিধা নেই বাড়িতে বসে থেকেই দেশ বিদেশের নানান প্রান্তের খবর জানতে পারে। শুধু হাতে একটা মোবাইল ফোন থাকলেই সমস্ত খবর একদম নখদর্পনে চলে আসে। আগেকার দিনের মানুষ যতই নাক সিঁটকন কেন, নতুনদের এইরকম সোশ্যাল মিডিয়া ঘাটাঘাটি করা নিয়ে তাদের ঘোরতর আপত্তি কিন্তু তাদের প্রতিভাদের একমাত্র যোগ্য জায়গায় হল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের খুব কাছাকাছি আসা যায়। সোশ্যাল মিডিয়াই দূরের মানুষকে কাছে এনে দিয়েছে।

 

Back to top button