বিনোদন

সোনুর কাছে এলো হত দরিদ্র পরিবারের ভিডিও, শর্তের বিনিময়েই সেলাই মেশিন দেওয়ার কথা জানালেন রবিনহুড

বলিউডের অন্যতম সুপারস্টার অভিনেতা সোনু সুদ। লকডাউনের সময় তার কীর্তি তাকে পরিচিত করে তুলেছে গরিবের ‘মসিহা’ নামে।আর এবার সোনু সুদের কাছে নতুন এক আবদার করলো তার ফ্যান। সোনুর কাছে সেই ভক্ত একটি হত দারিদ্র পরিবারের জন্য চান সেলাই মেশিন। আর সোনু তাদের সেলাই মেশিন দিতে রাজিও হয়েছেন তবে দিয়েছেন একটা শর্ত যা পূরণ করতে পারলেই তিনি দেবেন সেলাই মেশিন।

সম্প্রতি, বিশাল কুমার মাহাতো নামের এক টুইটার ব্যবহারকারী মঙ্গলবার সোনুকে উদ্যেশ্য করে এক দরিদ্র পরিবারের ছবি পোস্ট করে লেখেন “স্যর, আজ এই পরিবারের সদস্যরা আপনার থেকে সাহায্য চায়। এদের সংসার চলছে না। একটা সেলাই মেশিন যদি ওরা পেয়ে যায় তবে বাড়ির মেয়ে-বউরা সংসার চালাতে পারে।” সোনুর চোখ এড়িয়ে যায়নি সেই পোস্ট।

গরিবের রাজা রবিনহুড সেই টুইট শেয়ার করে লেখেন “শুক্রবারের মধ্যে পৌঁছে যাবে মেশিন। তবে প্রথম পোশাক কিন্তু আমাকেই সেলাই করে দিতে হবে।” আরও একবার মানুষের পাশে দাঁড়ানোর জন্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে সোনুর প্রশংসা। এর আগে লকডাউন চলাকালীন পরিস্থিতিতে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর ব্যবস্থা করা থেকে শুরু করে বিদেশে আটকে পড়া ছাত্রদের ফিরিয়ে আনার ব্যবস্থা করেছেন সোনু সুদ একার হাতে। নিজেই দাঁড়িয়ে থেকে খোঁজ খবর রেখেছেন সমস্ত ব্যবস্থার। আর সোনুর সেই প্রশংসনীয় কাজ দেখে তাকে ভালোবেসে ফেলেছেন দেশবাসীর তাই তো তিনি আজ ‘গরিবের ভগবান’ নামে পরিচিত।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

Back to top button