বিনোদন

মান-অভিমান ভুলে কি মিটবে দূরত্ব, নাকি এবারে ডিভোর্স হতে চলেছে সৌজন্য-গুনগুনের মধ্যে!

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। সকলেরই প্রিয় একটি ধারাবাহিক এটি। এটি একটি একান্নবর্তী পরিবারের গল্প। যেখানে গল্পের নায়িকা গুনগুন একজন সাধাসিধে মেয়ে, কিন্তু মনটা খুব ভালো। অন্যদিকে সৌজন্য একটু রাগি ও গোমড়ামুখো। কিন্তু লেখাপড়ায় ভালো সৌজন্য। গুনাগুনের দুস্টু মিষ্টি দুস্টুমি গল্পের মধ্যে আলাদা মাত্রা এনে দিয়েছে।গুনগুনের দুস্টু মিষ্টি খুনসুটি মাতিয়ে রেখেছে সকল দর্শকদের।

গুনাগুনের বাবা গুনগুনকে বিয়ে দেওয়ার জন্য সৌজন্যের সাথে তার বিয়ে ঠিক করে দেয়। গুনগুন শর্তে রাজি না হাওয়ায় করার বাবা তাকে ৩৬৫ দিনের জন্য বিয়ে করতে বলে এবং সেই সরতেই গুনগুন বিয়ে করতে রাজি হয়েও যায়। গুনগুন নিজের ব্যবহার দিয়ে বিয়ের আগেই শশুড়বাড়ির সকলের মন জয় করেছেন। সম্প্রতি খড়কুটো সিরিয়ালে গুনগুন ও সৌজন্যের মধ্যে দূর হয়েছে সমস্ত ভুল বোঝাবুঝি শশুড়বাড়ির সকলের প্রিয় বৌমা হয়ে উঠেছে গুনগুন।

গুনগুন ও সৌজন্যের সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু হঠাৎই তাদের সংসারে দেখা গেল অশান্তি। গুনগুনের মা সৌজন্য ও গুনগুনের বিবাহ বিচ্ছেদ চান। কিন্তু সৌজন্য ও গুনগুনকে আজীবন সমর্থন করা গুনগুনের বাবাও এই মুহূর্তে গুনগুনের মাকে সমর্থন করছেন। এই ঘটনার জেরে সৌজন্যের বাড়ির লোক চমকে ওঠে। পাশাপাশি গুনাগুনেরও সিদ্ধান্ত যে সে সৌজন্যকে ছেড়ে থাকতে চায়। কিন্তু এতদিন ধরে একসাথে থাকার পর গুনগুন কেন ছাড়তে চাইছে সৌজন্যকে! গুনগুন কথায়, একসঙ্গে থাকলেই কোনো সম্পর্ক তৈরী হয় না। বর্তমান সকলের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে যে তাহলে কি শেষ হয়ে যাবে সৌজন্য আর গুনাগুনের সম্পর্ক?

পাশাপাশি ধারাবাহিকের টিআরপি ধরতে ধীরে কমে যাচ্ছে। অবশ্য এর জন্য সকলে গুনগুনকেই দশ দিচ্ছেন যে তার ন্যাকামির জন্যই লোকে হারিয়ে ফেলছে এই সিরিয়ালের প্রতি ভালোবাসা। তবে সম্প্রতি দেখানো প্রোমো অনুযায়ী সকলের ভাবনা এটাই যে গুনগুন আর সৌজন্য কি আর একসাথে থাকবে না তাদের কি ডিভোর্স হবে?

Back to top button