বিনোদনভাইরাল ভিডিও

শুরু হয়ে গেছে করোনার তৃতীয় ঢেউ, তার বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা

করোনা যেন গত বছর থেকে মানুষের জীবনে অভিশাপ হয়ে এসেছে। এই কোরোনাকে কেন্দ্র করেই বহু মানুষের প্রাণ গেছে বহু মানুষ তাদের কাজ হারিয়েছে। ইতিমধ্যেই ভারতে ঢুকে পড়েছে করোনার তৃতীয় ঢেউ। এই করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য উঠে পরে লেগেছে সরকার। এর মধ্যেই ঋতুপর্ণা সেনগুপ্ত শেয়ার করলেন একটি বিশেষ ভিডিও। অভিনেত্রীর শেয়ার করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে ‘অদৃষ্টেরে করব মোরা পরিহাস’-এর পাঠ‍্যর সঙ্গে নৃত্যের ভঙ্গীমা তুলে ধরতে।

এদিন অভিনেত্রী এই ছোট্ট ভিডিওটির মাধ্যমে অনেক কিছু বোঝাতে চেয়েছেন। পাশাপাশি অভিনেত্রীর পরনে ছিল সবুজ রঙের শাড়ি ও কালো রঙের স্লিভলেস ব্লাউজ। চুলটাকে হালকা করে বেঁধেছেন তিনি।ভিডিওটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, করোনার তৃতীয় ঢেউয়ের কারণে অনেকেই প্রাণ হারাচ্ছেন। এই কারণে ঋতুপর্ণার এই ভিডিও তাঁর একটি ছোট্ট প্রচেষ্টা যা মানুষকে আবারও করোনার বিরুদ্ধে লড়াই করতে উজ্জীবিত করবে। পাশাপাশি তিনি সকলকে করোনার থেকে বাঁচার জন্য করোনা বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতুপপর্ণা সেনগুপ্ত। বয়স বাড়লেও রূপের জেল্লা একটুও কমেনি। ৪৯ বছর বয়সে পৌঁছেও নিজেকে ফিট রেখেছেন অভিনেত্রী। করোনা আবহের সময় লকডাউনের আগে থেকে সিঙ্গাপুরে আটকে ছিলেন অভিনেত্রী ও পরিবার।ঋতুপর্ণা বাংলার সুন্দরী অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা ধরে রেখেছেন। এখনও পর্যন্ত ১৫০ এর বেশি সিনেমাতে অভিনয় করেছেন অভিনেত্রী। শুধুমাত্র বাংলা সিনেমাতেই নয়। তামিল তেলেগু ছবিতেও বেশ ভালোবাভাবেই অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে।

অভিনেত্রীকে এখন সেভাবে অভিনয় করতে দেখা জন্য গেলেও বর্তমান যে ছবি করেন সেটিই বেশ হিট হয়। অভিনয়কে ভালোবেসে কোলকাতাতে ১০ মাস পর ফিরে এসে ক্যামেরার সামনে অভিনেত্রী। সানি রায়ের পরিচালনায় হিন্দি ছবি ‘সল্ট’-এর প্রথম ছবি শ্যুটিং করতে ঋতুপর্ণা দার্জিলিং চলে যান অভিনেত্রী ঋতুপর্ণা।‘সল্ট’-এর পরিকল্পনা করোনা পূর্ববর্তী সময়ে করা হলেও লকডাউনের কারণে থেমে গিয়েছিল ফিল্মের প্রি-প্রোডাকশনের কাজ। এই ছবিতে চন্দন রায় স্যানালকে ঋতুপর্ণার বিপরীতে দেখা যাবে। মাঝখানে অভিনেত্রী করোনাতেও আক্রান্ত হয়েছিলেন, সিঙ্গাপুরে হোম আইসোলেশন ছিলেন। এর মধ্যে নতুন হিন্দি ছবি ‘ইত্তর’ অর্থাৎ আতর-এর জন্য চুক্তি স্বাক্ষর করেন। কলকাতায় ফিরে এই দু-মাসে দেশের নানান জায়গায় ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’ ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি। এছাড়াও ‘অচেনা উত্তম’ সিনেমাতে তাকে সুচিত্রার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। একথা তিনি নিজেই জানিয়েছেন।

Back to top button