বিনোদন

১১ বছর পর তৃতীয় সিনেমা, পরিচালকের কাছে মহেশ বাবু চাইছেন ৫৫ কোটি টাকা!

বলিউড ও টলিউড ছাড়াও বেশ জনপ্রিয় সিনেমা ইন্ডাস্ট্রি হলো তামিল ও তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি যাকে দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রি বলা হয়। আর এবার সেই ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার মহেশ বাবুর জন্মদিন উপলক্ষ্যে ঘোষিত হলো পরবর্তী সিনেমার।

মহেশবাবুর পরবর্তী সিনেমায় দেখা যাবে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে কে। তবে এই প্রথম নয় এর আগেও পূজা অভিনয় করেছেন তামিল এই সুপারস্টারের সাথে। এটা হবে পূজা হেগড়ের দ্বিতীয় সিনেমা। এমনকি সিনেমার পরিকাহলোকের সাথেও মহেশবাবু এর আগে দুটি সিনেমায় কাজ করেছিলেন। পূজা ও মহেশহের এই সিনেমা নিয়ে মোট তৃতীয় ছবি হবে এই পরিচালকের।

জানা গেছে খুব শিগ্রই শুরু হবে এই নতুন সিনেমার শুটিং। এই মুহূর্তে মহেশবাবু ব্যস্ত আছেন সরকারু ভারি পাতার শুটিং নিয়ে। অপরদিকে পূজা হেগড়েও ব্যস্ত আছেন মোস্ট এলিজিবল ব্যাচেলর, রাধে শ্যাম, আচার্য নিয়ে।

আর এবার এই সিনেমা ঘিরে নতুন খবর হলো, মহেশবাবু এই সিনেমার জন্য পারিশ্রমিক চাওয়া। গুঞ্জন রয়েছে যে মহেশ বাবু এই সিনেমার জন্য পারিশ্রমিক চেয়েছেন ৫৫ কোটি টাকা। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকেই শুরু হয়ে যাবে এখনো নাম ঠিক না হওয়া সিনেমার শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Mahesh Babu (@urstrulymahesh)

Back to top button