বিনোদন

‘হট অ্যান্ড সেক্সি’ অনুষ্কার যে জিনিসটি পছন্দ নয় বিরাট কোহলির, ফাঁস গোপন তথ্য

বলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা। এই অভিনেত্রীর প্রথম সিনেমায় হিট করে বক্স অফিসে। আরেকজন হলেন বিরাট কোহলি ক্রিকেট মহলে সেরার সেরা লিস্টে রয়েছে যার নাম। এই তারকা জুটি কেউ নিজের অভিনয় দিয়ে আরেকজন খেলার মাধ্যমে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। এই তারকা জুটি যখনই কোনো ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তা সকলেই দেখার জন্য আগ্রহী হয়ে থাকেন।

সম্প্রতি ৩৩ বছর বয়সে পা দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। মা হওয়ার পর প্রথম জন্মদিন অনুষ্কার। এদিন ভালোই কেটেছে অভিনেত্রী। তবে সম্প্রতি এদিকে জানেন কি অনুষ্কার মধ্যে এমন একটি বিষয় রয়েছে যা একদমই পছন্দ নয় বিরাটের। কী সেই বিশেষ স্বভাব যা মন কাড়ে না অধিনায়কের।

এক সাক্ষাৎকারে স্ত্রী অনুষ্কাকে নিয়ে কথা বলতে বলতে হঠাৎ মুখ ফস্কে একটি গোপন তথ্য ফাঁস করে ফেলেন বিরাট কোহলি। যা শুনে হতবাক হয়ে যায় উপস্থিত থাকা সকলে । বিরাট বলেন, অনুষ্কার এমন একটি স্বভাব রয়েছে যা মোটেই পছন্দ নয় তার । যখনই তারা দেখা করেন অনুষ্কা সবসময়েই দেরি করে আসে। সময় নিয়ে একদমই পাংচুয়াল নন অনুষ্কা।

অনুষ্কার এমনটা কিছুতেই পছন্দ নয় বিরাট কোহলির। তবে তিনি এও বলেন, তার জীবনে অনুষ্কা শর্মার গুরুত্ব অনেকটা। যা তিনি বলে বোঝাতে পারবেন না।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

Back to top button