বিনোদন

নিতম্বের দোলায় ঝরছে আগুন, শরীরী হিল্লোলে মাধুরী দীক্ষিতকে টক্কর ‘সেক্সি’ নোরার, রীতিমতো ভাইরাল ভিডিও

বলিউডের একজন জনপ্রিয় সেক্সি অভিনেত্রী হলেন নোরা ফাতেহি। বলিউডের হট অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। তবে বেশ কয়েকমাস ধরেই খবরের শিরোনামে থাকছেন তিনি। বলিউডে তাকে নিয়ে চলছে বেশ চর্চা । নাচের জগতে এখন তার বেশ জনপ্রিয়তা।রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। একের পর এক ভাইরাল হওয়া ভিডিওর মুখ এখন এই বলিকন্যা। বলিউড চলচ্চিত্র রোয়ার দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস-এ অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে বলিউডের এই অভিনেত্রী নোরা ফাতেহির।

নোরা ফাতেহি বলিউডের সব বড় তারকাদের থেকে কিছু অংশে কম নয়। এবারে ৯০ এর দশকের নায়িকা মাধুরী ও নোরা একই ফ্রেমে ক্যামেরাবন্দি হলেন। সম্প্রতি রিয়েলিটি শো- ডান্স দিওয়ানে সিজন ৩-এর স্পেশাল গেস্ট হিসেবে দেখা যাচ্ছে নোরা ফতেহিকে। আর এই শোতেই বিচারকের আসনে দেখা যাচ্ছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে।

আর সেখানেই মাধুরী দীক্ষিতের সঙ্গে কড়া টক্করে নামলেন বলিউডের ‘সেক্সি’ নায়িকা নোরা ফাতেহি। সদুহু তাই নয়, অভিনেত্রী মাধুরী দীক্ষিতের জনপ্রিয় গান ‘চোলিকে পিছে কেয়া হ্যায়’তেই কোমর দুলিয়ে ঝড় তুললেন নোরা ফাতেহি। নোৱাৰে নিতম্বের দোলায় ঝরছে আগুন। শরীরী হিল্লোরে যেন ঝড় তুলেছেন বলিউডের এই ‘আইটেম গার্ল’। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। যেখানে অরেঞ্জ রঙের ওয়েস্টার্ন পোশাক পরেই রিয়েলিটি শো-তে ঝড় তুলছেন নোরা।নোৱাৰে নাচে যেন মুগ্ধ মাধুরী দীক্ষিত নিজেও। নোৱাৰে পাশেই লাল শাড়ি পরে দাঁড়িয়ে ছিলেন মাধুরী। কিছুক্ষন নোরার নাচ দেখে যেন নিজেকে এর সামলে রাখতে পারলেন না মাধুরী। এবং তিনিও যোগ দিলেন নোরার সাথে নাচে । ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by bollywoodconnect (@bollywoodconnect2)

Back to top button