বিনোদন

“বাবা-ছেলে মত্ত খুনসুটিতে”, অভিনেত্রী পূজা ব্যানার্জির ছেলে ও স্বামীর অদ্ভুত কান্ড দেখে হাসছে সকলেই, ভাইরাল ভিডিও

চলতি বছরের ৯ অক্টোবর জনপ্রিয় অভিনেত্রী পূজা ও তার স্বামী কুনালের কল আলো করে জন্ম নেয় তাদের পুত্র সন্তান। মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতলে জন্ম হয় পূজার সন্তান কৃশিবের। তাদের ঘরের প্রথম সন্তানকে পেয়ে বেজায় খুশি এই দম্পতি। অন্য বাবা মা দেড় মতো তাদের দিন কাটছে বেশ আনন্দেই ছেলের জন্মের দিন কুনাল একটি ভিডিও প্রকাশ করে জানিয়েছিলেন বাবা হওয়ার যে কত সুন্দর অনুভূতি তা আজ বুঝতে পারছি।

প্রথম সন্তান যখন ঘরে আসে তখন তাকে নিয়েই সারা ঘরে সাড়া পরে যায়। বাবা -মায়ের কাছে এসে পরে বিভিন্ন দায়িত্ব শিশুর হঠাৎ কান্না ও বিভিন্ন দুস্টুমির দিকে খেয়াল রাখতে হয়।ধীরে ধীরে নবদম্পতি প্রথম সন্তানকে পেয়ে হয়ে ওঠে পরিপূর্ণ পিতা-মাতা। প্রথম দিকে সন্তান সামলাতে একটু ক্লান্তি অনুভূতি হলেও শিশুর হাসিমুখ দেখে সমস্ত ক্লান্তি ভুয়ালে যায় বাবা -মা দুজনই।

 

View this post on Instagram

 

A post shared by Kunal Verma (@kunalrverma)

সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই তারা আপলোড করেন তাদের ছেলেকে নিয়ে সাজানো বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বাবা ছেলের এক যুগল বন্দি ভিডিও দেখে হাসছে নেটিজেনরা ভিডিওতে বাবা-ছেলের এমন মজা আর মিল দেখে প্রশংসা করছে অনেকেই। মজার ওই মুহূর্ত গুলি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button