বিনোদন

দেব-শুভশ্রীর সুপারহিট গানে তুমুল নাচ করলেন বাংলাদেশের সেনারা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

টলিউডে জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ার সংখ্যা প্রচুর। বর্তমানে রাজ্যের কমবেশি প্রায় সকল মেয়েরা দেব নামে পাগল হয়ে যায়। যখন দেব একের পর এক বাণিজ্যিক সিনেমা করে যাচ্ছিলেন তখন থেকেই তাঁর উত্তেজনা তুঙ্গে। তবে বর্তমানে সেই উত্তেজনা অনেকটাই কমে গিয়েছে। কারণ দেব একজন অভিনেতার পাশাপাশি তিনি একজন তৃণমূল সাংসদ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেবের একটি পুরোনো গান ভাইরাল হয়েছে। মাঝে মাঝেই সেই গানের তালে কোমর দোলাতে দেখা যায় পাড়ার ক্লাবের দাদাদের। তবে এবার সেই গানের তালে কোমর দোলাতে দেখা যাচ্ছে বাংলাদেশের সৈন্যদের।

প্রসঙ্গত, ২০১১ সালে সুজিত মন্ডলের পরিচালনায় দেব-শুভশ্রী অভিনীত ‘রোমিও’ সিনেমা মুক্তি পেয়েছিলো। আর সেসময় ‘রোমিও’র ‘মালা রে’ গানটি বেশ হিট হয়। এবার সেই ‘মালা রে’ গানের তালে তাল মেলাচ্ছেন বাংলাদেশের সৈন্যরা। তাঁদের পাশে না আছে দেব আর না আছে শুভশ্রী। তবুও সেই নাচ করোও নজর এড়ায়নি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরই দেব বলেন, ” আমার বিনীত প্রণাম”।

সম্প্রতি দেবের একটি ফ্যান ক্লাব একটি মজাদার ভিডিও টুইট করেছে। সেই ভিডিও’র ক্যাপশনে লেখা রয়েছে, ‘ইউটিউব দেখছিলাম৷ সেখানেই এই ভিডিও দেখি ৷ বাংলাদেশের সেনাবাহিনীর জওয়ানরা আমার গানে নাচছে৷ ভিডিওটা দেখে মনটা ভালো হয়ে গেল৷ তাই শেয়ার করলাম৷ আশা করি দেব আপনার ভালো লাগবে৷’

Back to top button