বিনোদন

পাল্টে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিকের স্লট! যুক্ত হচ্ছে নতুন ধারাবাহিক, হতাশ দর্শক

বছরের শুরুতেই ষ্টার জলসা ব্যাক টু ব্যাক নতুন ধারাবাহিকের তালিকা নিয়ে তৈরি। এবার শুধু অপেক্ষা এক এক করে সেগুলিকে টিভির পর্দায় নিয়ে আসা।কিন্তু সমস্যা হচ্ছে স্লট নিয়ে। এই ধারাবাহিকগুলিকে টিভির পর্দায় আনার জন্য বেশ জনপ্রিয় সেরিয়ালগুলিকে রীতিমতো কম্প্রোমাইজ করতে রাজি চ্যানেল। যেমন এবার কম্প্রোমাইজ করা হচ্ছে আলতা ফড়িংকে

একসময় এখই ভাবে চেপে দেওয়া হয়েছিল গাঁটছড়াকে। যদিও টিআরপি তে এর জন্য কোনো বিশেষ প্রভাব পড়েনি? এমনটা আলতা ফড়িং এর ক্ষেত্রেও হতে পারে এমনটা বলার কারণ। এক সময় সোশ্যাল মিডিয়ায় রটে গিয়েছিল যে আলতা ফড়িং শেষ হয়ে যাবে।

কিন্তু এটি একটি ভুল খবর ছিল।কারণ সেইসময় শেষ হয়ে যাওয়ার কোনো কোথায় ছিল না। বরং এককালে মিঠাই, জগদ্ধাত্রী, অনুরাগের ছোঁয়ার মতো আলতা ফড়িংও টিআরপি তে শীর্ষ স্থানে থাকত। তারপরও তুলনামূলক পারফরমেন্স ভালো থাকার সত্ত্বেও এমনটা কেন করা হচ্ছে।

বালিঝড়, সাধক রামপ্রসাদ, মেয়েবেলা এবং কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের মতো একাধিক ধারাবাহিকগুলিকে স্লট দিচ্ছে স্টার জলসা।

১৩ মার্চ থেকে সপ্তাহে সাতদিন, অর্থাৎ সোম থেকে রবি রাত ৮ টার সময় দেখানো হবে আলতা ফড়িং। শুধু আলতা ফড়িং নয়। আরও বেশ কিছু ধারাবাহিকের স্লট চেঞ্জ করা হবে বলে শোনা যাচ্ছে। যেমন, জানা যাচ্ছে যে সন্ধ্যে ৬:৩০ টার সময় যে প্রাইম টাইমটা, তাহলে কি সেই সময়ই দেখা যাবে রামপ্রসাদকে? এনিয়ে সন্দেহ রয়েছে।

Back to top button