বিনোদন

‘টুম্পা সোনা’র গায়ক বিদ্ধ হলেন নারী নির্যাতনের অভিযোগে, একাধিকবার অমানবিক অত্যাচার

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হিট হয়েছে নতুন চুটুল গান ‘টুম্পা সোনা ‘। আর এই গান কালী পুজোর রাত থেকে বাজছে বিভিন্ন পাড়ার পুজোর প্যান্ডেলে। সেই গানের তালে নাচ করছেন এখন আট থেকে আসি সকলেই। বাদ যায়নি বাংলার কোনো কালী পুজোর প্যান্ডেল প্রায় প্রত্যেক পান্ডেলেই এখন হট কেক চুটুল এই হিট গান।

সম্প্রতি, এই গানে অভিনয় ও নাচ করতে দেখা গেলো এক দম্পতিকে। টুম্পা সোনা গানের কোথায় বিভিন্ন ভঙ্গিতে অভিনয়ের পাশাপাশি দুজন মাইল করলেন হালকা নাচ। তাদের এই ট্রেন্ডিং গানের ভিডিওটি প্রকাশ পেতেই সোশ্যাল মিডিয়ায় হয়েছে ব্যাপক ভাইরাল।প্রসঙ্গত, টুম্পা সোনা গানটি একটি ইউটিউব চ্যানেলের ‘রেস্ট ইন প্রেম’ নামক সিরিজের গান। যা প্রকাশ পেতেই গোটা বাংলা জুড়ে ব্যাপক জনপ্রিয়তা পায়।

আর এবার এই জনপ্রিয় গানের গায়ক বিদ্ধ হলেন নারী নির্যাতনের অভিযোগে। তার বিরুধ্যে সোশ্যাল মিডিয়ায় অভিযোগ দায়ের করেছেন তার প্রেমিকা, বান্ধবী ও স্ত্রী শ্রেয়সী চৌধুরী মুখ খুললেন সোশ্যাল মিডিয়ায়।দীর্ঘ কয়েক বছর ধরে দীপাংশু যে তার সাথে একাধিকবার কি অমানবিক অত্যাচার করেছেন তার বর্ণনা তুলে ধরেছেন তার-

Sreyashi Choudhury -র বয়ান। ভিক্টিমের বয়ান।

২০০৯-এর বইমেলা পরবর্তী ৪ মাস আমার জীবনের সবচেয়ে কঠিন সময়গুলির একটি। ২০০৮-এর…

Posted by Titas Roy Barman on Sunday, 10 January 2021

Back to top button