বিনোদন

ঘরে শীঘ্রই আসছে নতুন অতিথি, বেবি বাম্পের ছবি সুখবর শেয়ার করে সুখবর দিলেন শুভজিৎ-প্রিয়ম জুটি

গত বছর থেকে সারা বিশ্ব জুড়ে করোনা তার মারাত্মক খেলা চালিয়ে যাচ্ছে। কিন্তু ধীরে সেই কঠিন রোগ থেকে মুক্তি মিলছে। করোনার সাথে লড়াই করার জন্য এসে গেছে ভ্যাকসিন। বর্তমান চলছে সেই ভ্যাকসিন প্রক্রিয়া। এই করোনা আবহের মধ্যেই বহু তারকারা মা হয়েছেন। এবারে সুখবর নিয়ে আসলেন বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির ‘স্টার কাপল’ প্রিয়ম চক্রবর্তী শুভজিৎ কর।

সত্যিই একটি মেয়ের কাছে প্রথমবার মা হওয়ার অনুভূতিটাই আলাদা। একটি মেয়ে চায় তার সন্তান পৃথিবীতে আসলে তাকে খুব ভালো করে মানুষ করবে। এদিন আন্তর্জাতিক পিতৃদিবসে স্ত্রী প্রিয়মের সাথে নিজের ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে শুভজিৎ লিখেছেন, তাঁরা দুজন থেকে তিনজন হতে চলেছেন। ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছিল বেবি বাম্পের ছবি। ছবিটি শেয়ার করে তিনি সকলের কাছে আশীর্বাদ চেয়েছেন।

তাদের এই খবরে খুশি হয়ে নেটিজেনরা দম্পতিকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। শুভজিৎ ও প্রিয়ম দীর্ঘ বছর ধরে একে ওপরের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন। এমনকি তারা লিভ-ইন সম্পর্কেও ছিলেন। তারপর ২০১৯ সালে তারা বিয়ে সেরে ফেলেন। বর্তমানে প্রিয়ম জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এ অভিনয় করছেন। এর আগে ‘বেদের মেয়ে জ‍্যোৎস্না ধারাবাহিকেও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। শুধু তাই নয় ‘ধ্রুবতারা’ ধারাবাহিকেও তার অভিনয় বেশ প্রশংসিত। বর্তমানে তার জনপ্রিয় অনেক বেড়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Suvajit Kar (@isuvajit_kar)

 

Back to top button