বিনোদননিউজ

অভিনয় জগতে ফের নেমে এলো শোকের ছায়া, চলে গেলেন জনপ্রিয় বলিউড অভিনেতা!

কোভিড সারা দেশে মানুষের অবস্থা নাজেহাল করে দিয়েছে। বহু মানুষ প্রাণ হারাচ্ছেন করোনায় আক্রান্ত হয়ে। টলিউড থেকে বলিউড ও সাধারণ মানুষ কেউ বাঁচতে পারছেন না এই ভয়ঙ্কর ভাইরাস থেকে। এবারে করোনা আক্রান্ত হয়ে চলে গেলেন বলিউডের এক অভিনেতা বিক্রমজিৎ কনওয়াড়পাল। মৃত্যুকালে অভিনেতার বয়স ছিল ৫২ বছর। মারণ ভাইরাস করোনা কেড়ে নিল এই অভিনেতার প্রাণ।

অভিনেতা সিনেমা, ওয়েব সিরিজ ও সিরিয়ালে অভিনয় করেছেন । ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতেন যে সিনেমায় অভিনয় করবেন। তারপর নিজের ক্যারিয়ার জগৎ ২০০৯ সালে ভারতীয় সেনা থেকে অবসর নেওয়ার পরে বিক্রমজিৎ নিজের শৈশবের ইচ্ছে পূরণ করার জন্য অভিনয় শুরু করেন । পেজ থ্রি, রকেট সিং, সেলসম‍্যান অফ দ‍্য ইয়ার, মার্ডার টু, অরক্ষণ, দ‍্য গাজি অ্যাটাক, টু স্টেটস এর মতো ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন।

অভিনেতা শুধু সিনেমাতেই নয় তার পাশাপাশি বহু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘দিয়া অউর বাতি হম’, ‘ইয়ে হ্যায় চাহাতে’, ‘দিল হি তো তো হ্যায়’ এবং ‘অনিল কাপুরস চব্বিশ’ এর মতো ধারাবাহিকে বিশিষ্ট ভূমিকা পালন করেছিলেন। বিক্রমের শেষ অভিনীত ওয়েব সিরিজ ছিল ‘স্পেশাল অপস’। কিন্তু এই অভিনেতার হঠাৎ মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউড জগতে। পরিচালক অশোক পণ্ডিত টুইটার তাঁর মৃত্যু সংবাদ পোস্ট করে লেখেন, “আজ সকালে কোভিডের কারণে অভিনেতা মেজর বিক্রমজিৎ কানওয়ারপালের মৃত্যু সম্পর্কে শুনে খুব দুঃখ হয়েছে। অবসরপ্রাপ্ত সেনা অফিসার, কানওয়ারপাল বহু চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিয়ালে সহায়ক ভূমিকা পালন করেছিলেন। তার পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা।”

এই অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বহু তারকা। অভিনেতার মৃত্যুতে সি আই এন টি এএ টুইট করে শোকপ্রকাশ করেছেন। তাদের অফিশাল পেজের তরফে শোকবার্তায় লেখা হয়েছে ‘মেজর বিক্রমজিৎ কনওয়ারপালের প্রয়াণে গভীর সমবেদনা জানিয়েছেন।

Back to top button