বিনোদন

অনেক আগেই শেষ হয়ে গেছে ‘কে আপন কে পর’ ধারাবাহিক, হাতে নেই কাজ, কী করছেন ‘জবা’ ওরফে পল্লবী?

সকলের প্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা ওরফে জবা। ‘কে আপন কে পর’ ধারাবাহিকের মাধ্যমে সকলে দর্শকদের মন জয় করে নিয়েছেন। অভিনেত্রীকে সকলেই সিরিয়ালে খুবই সাদামাটা লুকে দেখতেই পছন্দ করতেন। গত বছর ২৭-শে ডিসেম্বর শেষ হয়ে গেছে এই ধারাবাহিক। ছ’মাসের কিছু বেশি সময় ধরে অনস্ক্রিন দেখা যাচ্ছে না পল্লবীকে। কী করছেন তিনি? বর্তমানে কি তিনি নতুন করে কোনো কাজের প্রস্তুতি নিচ্ছেন?

‘কে আপন কে পর’ ধারাবাহিক অভিনেত্রীকে সফলতার উচ্চতায় পৌঁছে দিয়েছে। সকলেই তাকে জবা বলেই চেনে। সম্প্রতি তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “কে আপন কে পর শেষ হওয়ার পর বেশিরভাগ সময়টাই লকডাউনে কেটে গিয়েছে। করোনার জন্য আমি একেবারেই বাড়ির বাইরে যাচ্ছি না। বাড়িতে দাদা, বৌদি আর ওদের দুই মেয়ে রয়েছে। একজন সাড়ে তিন বছরের। আর একজনের বয়স তিন মাস। ফলে ছোটদের সুরক্ষার কথা ভাবতেই হবে। ‘জবা’ এত বিখ্যাত হয়ে গিয়েছিল, দর্শক এখনও আমাকে ‘জবা’ বলেই চিনতে পারেন। সেটা থেকে বেরনোর জন্য আরও সময় লাগবে। তাই এখনই কিছু শুরু করতে চাইছি না।”

এছাড়াও অভিনেত্রী বর্তমানে সোলনস্লিস্ট ধারাবাহিক চ্যানেলের সাথে যুক্ত আছেন। যার ফলে তিনি বর্তমান আলাদা কিছু করতেও পারছেন না। এই কারণে হাতে কাজ না থাকায় তিনি বর্তমানে নিজের শরীরের ফিটনেসের দিকে ঝোক দিয়েছেন। তিনি জানিয়েছেন, “আমি এখন ফিটনেসের উপর জোর দিচ্ছি। কমপ্লেক্সে জিম আছে। মর্নিং ওয়াক করি। ফিট থাকা, রোগা হওয়া, হেলদি ডায়েট মেনটেন করাটাই এখন আমার কাজ।” বর্তমানে অভিনেত্রীর হাতে প্রচুর সময় তাই তিনি টিভি দেখে সময় কাটাচ্ছেন। তিনি জানিয়েছেন,”টিভি এখন সবথেকে বড় বন্ধু হয়ে গিয়েছি। এক একদিন হয়তো দুটো করে সিনেমা দেখলাম। ‘ফ্যামিলি ম্যান ২’ দেখলাম। হটস্টারে ‘লুকা’ দেখলাম”।

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Sharma (@pallavi_ps_official)

ধারাবাহিকে অভিনেত্রীকে আমরা সম্পূর্ণ অন্য রূপে দেখেছিলাম। তার সিরিয়ালের গল্পের পাপাপাশি তার বাস্তব জীবনের গল্পও অবাক করার মত। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেছিলেন,”স্টার জলসা-র ‘কে আপন কে পর’-অভিনেত্রী পল্লবী শর্মার জীবন, তাঁর অভিনীত চরিত্র জবার সঙ্গে অনেকটা মিলে যায়। বাবা-মা-কে হারিয়েছেন অনেকটা অল্প বয়সে। তার পরে শুরু হয় একা থাকার সংগ্রাম। সবকিছু হাসিমুখে সহ্য করে, এগিয়ে চলেছেন এখনও তিনি।” সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা বাড়ায় মুহূর্তেই যেকোনো পোস্টে ভাইরাল হয়ে যায়।

Back to top button