বিনোদন

শেষ হতে যাচ্ছে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিক, নতুন রূপে আবারও পর্দায় ফিরবেন অভিনেত্রী স্বস্তিকা

বাঙালির প্রিয় দুটি ধারাবাহিক চ্যানেল হল ষ্টার জলসা আর জী বাংলা। রোজ সকলের কাজকর্ম শেষ করে রাত সাড়ে ১০ টায় ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে বাঙালি রাধিকা-কর্ণের প্রেম দেখার জন্য বসে পড়েন টেলিভিশনের সামনে।যেখানে মূল চরিত্রে অভিনয় করছেন কর্ণ অর্থাৎ ক্রুশাল আহুজা ও রাধিকা চরিত্রে স্বস্তিকা দত্ত। রাধিকা – কর্ণের জুটি যেন ভক্তদের ভীষণ পছন্দের। একসময় এই ধারাহিকই ছিল এক নম্বর স্থানে। চলতি সপ্তাহে মুখ থুবড়ে পড়েছে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের টিআরপি। তালিকায় তাদের প্রাপ্ত রেটিং ২.৫।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বন্ধ হয়ে যেতে পারে এই ধারাবাহিক। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, স্বস্তিকা দত্তকে ওই একই স্লটে ফের দেখা যাবে। ‘কী করে বলব তোমায়’-এর সিক্যুয়াল হবে সেই ধারাবাহিক। যেখানে মুখ্য চরিত্রে দেখা মিলবে স্বস্তিকা দত্তকে । যদিও এবিষয় মুখে কুলুপ এঁটেছেন টেলিভশনে এই নায়িকা। কিছুদিন আগে এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, একটি অন্য ধরনের ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

সূত্রের খবর, এই ধারাবাহিকের সঙ্গে নাকি আসন্ন ধারাবাহিকের গল্পের কোনোরকম মিল খুঁজে পাবেন না দর্শকেরা । যদিও ইতিমধ্যে খোঁজ শুরু হয়েছে নায়কের চরিত্রের। নতুন ভূমিকার জন্য নিজেকে প্রস্তুত করতে শুরু করে দিয়েছেন নায়িকা স্বস্তিকা ।এমনকি শিখছেন বাইক চালানো। যদিও এই ধারাবাহিক নিয়ে এখনো পর্যন্ত কোনোরকম চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হয়নি চ্যানেল কর্তৃপক্ষের থেকে । তবুও শোনা যাচ্ছে, চলতি মাসেই শুরু হবে এই ধারাবাহিকের শ্যুটিং।

সূত্রের খবর এই নতুন ধারাবাহিক খুব সম্ভবত ‘কি করে বলবো তোমায়’ এর সিক্যুয়াল হতে চলেছে। তবে এও জানা গেছে এই সিক্যুয়ালের সাথে বাস্তবে কোনো মিল থাকবে না । এখানে একেবারে নতুন রূপে দর্শকদের কাছে ধরা দেবেন অভিনেত্রী স্বস্তিকা। এই সিরিয়ালের কাস্টার হেড সম্রাট ঘোষ জানিয়েছেন দর্শকের পছন্দের কথা মাথায় রেখেই করা হচ্ছে এই সিরিয়াল।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

Back to top button