বিনোদন

টলিউডের জনপ্রিয় নায়িকা কোয়েলের গোপন প্রেম, বিয়ে ও সংসার, উঠে এলো অজানা কিছু তথ্য

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন রঞ্জিত মল্লিক। তিনি যেমন অভিনয় দক্ষতায় টলিউডে দাপটের সাথে করেছেন অভিনয়। সেভাবেই দুর্দান্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন তার মেয়ে কোয়েল মল্লিক। কোয়েল ব্যক্তিগত জীবনে বিয়ে করেছেন সিনেমা প্রযোজক নিসপাল সিংহ কে। তাদের সংসার আলো করে এসেছে পুত্র সন্তান।

তাদের বিয়ে পারিবারিক ভাবে হলেও তারা ভালোবেসেই নেন বিয়ে করার সিদ্ধান্ত। তাদের এই ভালোবাসার ঘটনার সমস্তটাই ছিল গোপন। কোয়েল ও নিসপাল দুজনেই রেখেছিলেন তা গোপন।

প্রসঙ্গত, ২০০৫ সালে প্রথম দেখা কাজের সূত্রেই হয়েছিল কোয়েল নিসপাল সিং রানের। নিসপাল কোয়েলকে একটি নতুন সিনেমায় কাজ করার প্রস্তাব দিয়েছিলেন। প্রথম থেকেই নিষপালের ভদ্রা ও নম্র স্বভাব মন কেড়ে নিয়েছিল কোয়েলের। অপরদিকে তারকা হওয়া সত্বেও পাশের বাড়ির মেয়ের ইমেজে ধরাদেন কোয়েল নিষপালের কাছে যা তাকে করেছিল মুগ্দ্ধ।

ধীরে ধীরে তাদের দুজনের মধ্যে মন দেওয়া নেওয়া শুরু হলেও সমস্ত বিষয়টা ছিল গোপন। তারা দুজনেই প্রেমের কথা গোপন রাখতে ছিলেন বদ্ধপরিকর। তারা সকলের সামনে যখন থাকতেন তখন তারা পেশাগত আলাপ করতেন। আর সেই কারণেই ইন্ডাস্ট্রির কেউই টের পায়নি কোয়েল -রানের প্রেমের কথা।

তবে বাড়ির মেয়ে গোপনে প্রেম করলেও চোখ এড়িয়ে যেতে পারেনি বাবা রঞ্জিত মল্লিকের। বাবা মেয়ের মন বুঝতে পেরেছিলেন অনেক আগেই। তাই একদিন রাতে খাবার টেবিলে বসে রঞ্জিত মল্লিক বলেন যে রানে কে তার পছন্দ কারণ রানে খুব ভালো ছেলে। পরে রঞ্জিত মল্লিক নিসপালের হাতে তুলেদেন মেয়েকে।

২০১৩-র ১ ফেব্রুয়ারী বিয়ে হয় কোয়েল ও নিসপালের। একদিকে বাঙালি মতে বিয়ে, অন্যদিকে পাঞ্জাবি নিয়ম মেনে কোয়েলকে বধূ করে বরণ করে রানের পরিবার। টানা ৭ বছর তারা একসাথে ঘর করছেন তাদের কল জুড়ে এসেছে একমাত্র ছেলে কবির।

Back to top button