বিনোদন

অক্ষয় কুমারের বডিগার্ড শ্রেয়াসের যা বেতন সেই বেতনে একজন সাধারণ মানুষের চলবে সারাজীবন

বলিউডের জনপ্রিয় অভিনেতারা সকলেই তাদের নিজেদের রক্ষার জন্য নিজস্ব বডিগার্ড রেখে দেন। আর বডিগার্ড বা দেহরক্ষী হওয়ার ইচ্ছা সবথেকে বেশি থাকে ছেলেদরই। আর একজন ছেলে নিজেই বডিগার্ড হয়ে তার পরিবারকেও রক্ষা করে। কিন্তু যখন ব্যাবসায়িক ব্যাপারে দেহরক্ষীর দরকার হয় তখনকার ব্যাপারটা আলাদা।

বলিউডের একজন অন্যতম সুপারস্টার হলেন অক্ষয় কুমার। তার ব্লগারদের নাম হল শ্রেয়াস থেলে। অক্ষয়ের বডিগার্ড শ্রেয়াস সর্বদা তাকে চোখে চোখে রাখে। শুধু অভিনেতাকেই নয় আগলে রাখে তার ছেলেকেও।

অভিনেতা নিজেই তো একজন ক্যারেট ম্যান, নিজেই কতকিছু জানেন কিন্তু তাও ওনার কেন বডিগার্ডের প্রয়োজন। কিন্তু সেটা তো রিল লাইফে, বাস্তব জীবনে তো আর নয়। আর অ্যাকশন হিরো বলে তো আর রিয়েল লাইফে ঘুষি, থাপ্পড় দিতে পারেন না যে কাউকে। অক্ষয়ায় কুমারের ফ্যানেরা তাকে প্রচুর ভালোবাসে। আর তাদের সেই ভালোবাসা থেকে সামলে রাখার জন্য বডিগার্ড প্রয়োজন।

বলিউডের প্রত্যেকটি জনপ্রিয় অভিনেতার দেহরক্ষী থাকে। এই দেহরক্ষীরা ক্যারেট জানেন, এদের কমিউনিকেশন পাওয়ার দুর্ধর্ষ হয়, এবং এরা কোনো সংস্থার পি আর এর সঙ্গেও প্রয়োজনে যোগাযোগ করে। তবে বলিউডের এই সমস্ত বডিগার্ডের বেতন জানলে আপনাদের চোখ কপালে উঠবে। আমাদের গল্পের আজকের হিরো হলেন অক্ষয় কুমার, যার দেহরক্ষীর বার্ষিক বেতন হল প্রায় ১ কোটি ২০ লক্ষ টাকা। আর যেই টাকা দিয়ে একজন সাধারণ মানুষ তার সারাজীবন চালিয়ে নিতে পারবেন।

Back to top button