বিনোদন

Mon Phagun: গোলাপ নিয়ে ফুলশয্যায় প্রবেশ করলেন ঋষি! বরের ভোলবদল দেখে ভয়ে কাঁপছে পিহু

বেশ সাড়া দেওয়া ট্রেইলার নিয়ে শুরু হলেও শুরুর দিকে দর্শকদের মনে জায়গা করে নিতে পারেনি ষ্টার জলসার ধারবাহিক মন ফাগুন। তবে এবার ঋষি আর পিহুর প্রেম যেন জায়গা করে নিতে চলেছে দর্শকের মনে। চলতি সপ্তাহে হৃষীৰাজ ও পিহুর বিবাহ পরবর্তি পর্ব সিরিয়ালটিকে টেনে এনেছে টিআরপি লিস্টের প্রথম দিকে।

ধারাবাহিকে এবার দেখানো হচ্ছে ঋষি আর পিহুর ফুল শয্যা। যদিও তারা দুজনেই বিশ্বাসী ‘নো টাচ’ পলিসিতে তারা দুজনেই রয়েছেন হারিয়ে যাওয়া ছোটবেলার প্রেমের খোঁজে। অপরদিকে তারা দুজনে জানেনা যে ছোটবেলার সঙ্গী যাকে তার দুজনেই ভিকালোবাসে মনে মনে তার সাথেই তাদের বিয়ে হয়েছে। পিহু আজও মনে মনে ভালোবাসে তার তুবাই দা কে। ঋষিও এখনো মনে মনে খুঁজে ফেরেন ছোটবেলার প্রেমিকা প্রিয়দর্শনীকে।

হৃষীকে ফুল শয্যার নতুন প্রোমোটে দেখা গেলো ডার্ক ভায়োলেট স্যুট পরে থাকতে। পিহুর পরনে ছিল বেগুনি রঙের শাড়ি। তবে ফুলশয্যার আসল মজা আসে ঋষি যখন ঘরে প্রবেশ করে। হাতে গোলাপ নিয়ে এক পা দু পা করে এগোতে থাকে ঋষি পিহুর দিকে। অপরদিকে পিহু পেছোতে পেছোতে তার পিঠ ঠেকে যায় দেওয়ালে। তারা কাছে তার বর আরও কাছাকাছি চলে আসতেই ভয় পেয়ে যায় পিহু।

সোশ্যাল মিডিয়ায় প্রোমোটি ভাইরাল হয়েছে এই মুহূর্তে। নেটিজেনরা প্রোমোটি দেখে করছে এই জুটির প্রশংসা। দর্শকের মনে আসা এবার অন্তত তারা জেনে যাক তাদের ছোটবেলার সেই আসল পরিচয় সম্পর্কে। তাদের রোমানস্ হোক জোরদার।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button