বিনোদন

ভোটের লড়াইয়ের ফলাফল মিলবে ২ মে, তবে হট ছবিতে সেঞ্চুরি মারছেন পায়েল সরকার

বাংলা সিনেমার বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হল অভিনেত্রী পায়েল সরকার। তিনি একের পর এক হিট সিনেমায় অভিনয় করে দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন। ২০০৪ সালে পরিচালক অভিজিৎ গুহর ‘শুধু তুমি’ সিনেমাটিতে সবার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক এর সাথে পার্শ্ব চরিত্র দিয়ে বাংলা ছবিতে প্রথম অভিনয়ের পথ চলা শুরু করেছিলেন অভিনেত্রী পায়েল সরকার।

এরপর একের পর এক হট অভিনেতার সাথে তার অভিনয় শুরু হয় প্রথমে বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা দেবের সাথে পুজা অর্থাৎ অভিনেত্রী পায়েলকে দেখা গিয়েছিল, কখনো আবার ‘বোঝেনা সে বোঝেনা’র জয়িতা থেকে অনুরাগ বসুর ‘লাভ স্টোরি’ ধারাবাহিকের ‘শ্রুতি’, কিংবা আবার ওয়েব দুনিয়ায় ‘শব্দ জব্দ’র মত ডার্ক থ্রিলারে অভিনয়, সব চরিত্রেই নিজের দক্ষ অভিনয় দিয়ে সিনেমাপ্রেমীদের মনে দাগ কেটেছে।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

গত বছর ২০২০ সালে ‘হারানো প্রাপ্তি’, ‘বিয়ে ডট কম’ এছাড়াও ‘মিসম্যাচ ৩’ ওয়েব সিরিজে নিজের দক্ষ অভিনয় দিয়ে সকলের প্রশংসা ও নজর কেড়েছেন অভিনেত্রী। নতুন বছরেই কিছুদিন পরে মুক্তি পেতে চলেছে রাজা চন্দের ‘ম্যাজিক’ সিনেমা আর এই সিনেমায় অঙ্কুশ ঐন্দ্রিলা জুটি থাকলেও পায়েলের চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ।পায়েল অভিনয় দিয়ে মন জয় করে নিয়েছেন দর্শকদের। শুধু অভিনয়ই নয়, সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন পায়েল সরকার। মাঝে মধ্যেই নানা রকম হট ছবি পোস্ট করে ঝড় তুলছেন নেটিজেনদের মনে। ভাইরাল হচ্ছে রীতিমতো।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

তবে সম্প্রতি তিনি নিজেকে ধারাবাহিক থেকে সরিয়ে এনেছেন।বর্তমানে তিনি ব্যস্ত ভোট ময়দান নিয়েই। তিনি যোগ দিয়েছেন বিজেপিতে ।টিকিটও মিলছে। পাল্লা দিয়ে প্রচারের পর এবার শুধুই ভোটের লড়াইয়ের ফলাফলের অপেক্ষা। আর তা মিলবে ২মে। আর সেদিনই বোঝা যাবে নতুন অবতারে কতটা সাফল্য টলিউড অভিনেত্রী পায়েল সরকার।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Back to top button