বিনোদন

নিখিল বাইসেক্সুয়াল অর্থাৎ উভকামী! নুসরাতের সাথে বিচ্ছেদের কারণ অবশেষে এল প্রকাশ্যে?

খবরের শিরোনামে আবারও নুসরত জাহান (Nusrat Jahan) বনাম নিখিল জৈন (Nikhil Jain) তরজা। কেন হঠাৎই নুসরতের সঙ্গে নিখিলের সম্পর্কের ভাঙন ধরল? যশ (Yash Dasgupta)-এর সঙ্গে নুসরতের সম্পর্ক কবেই বা জুড়ে? এই সমস্ত তথ্যকে পিছনে ফেলে দিয়ে এবার নিখিল জৈন সম্পর্কে উঠে এল চমকপ্রদ তথ্য। নুসরতের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর অনুযায়ী, নিখিল নাকি বাইসেক্সুয়াল অর্থাৎ উভকামী।

নুসরত যদিও এই বিষয়ে মুখ খোলেননি মিডিয়ার কাছে। কিন্তু তাঁর পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর জন্মের পর নুসরতের ঘনিষ্ঠ মহল সূত্রে চাউর করা হচ্ছে এই খবর। ‘রঙ্গোলি’-র কর্ণধার নিখিল নাকি নুসরতের চাহিদা পূরণে ব্যর্থ ছিলেন। নিখিলের অনেক সঙ্গী নাকি নুসরতেরও বন্ধু। বিয়ের পর নিখিল সম্পর্কিত এই তথ্য জানতে পেরে নুসরত তাঁকে প্রশ্ন করেও জবাব পাননি। বিয়ের মাস কয়েক পর, নুসরত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকের চেষ্টায় তিনি বেঁচে যান। নুসরতের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, এই ঘটনার আগের দিন নাকি নিখিলের জন্মদিনের পার্টি ছিল। সেদিন নিখিলকে তাঁর স্কুলের বন্ধুর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলেন নুসরত। নিখিলের ওই বন্ধুও বিবাহিত। তিনিও এই ঘটনা নিয়ে প্রশ্ন তুললে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়।

নিখিল জৈন এই প্রসঙ্গে প্রতিবাদ জানিয়েছেন। তিনি বলেছেন, তাঁর স্কুলের বন্ধু ও তাঁর সমগ্র পরিবারের সঙ্গে নিখিলের সম্পর্ক যথেষ্ট ভালো। নিখিলের বন্ধুর স্ত্রীর বিবাহ বিচ্ছেদের খবরকে এই প্রসঙ্গে টেনে এনে তাঁদের পরিবারের মর্যাদাহানি করা হয়েছে। নিখিল নিজের সেক্সুয়ালিটি নিয়ে প্রশ্নের উত্তর দিয়ে বলেছেন, তিনি স্ট্রেট। কিন্তু নুসরতের ঘনিষ্ঠ মহলের দাবি, নিখিলের সঙ্গে রূপান্তরকামীদেরও সম্পর্ক ছিল। এমনকি নিখিল নাকি নেশাগ্রস্ত থাকতেন। প্রায়ই মাঝরাতে বাড়ি ফিরে তিনি বাথরুমে ঘুমিয়ে পড়তেন। এমনকি নুসরতের আর্থিক বিষয় নাকি নিখিলের কন্ট্রোলেই থাকত। এই সব কিছু দিনের পর দিন সহ্য করতে না পেরে নুসরত বেরিয়ে আসেন নিখিলকে ছেড়ে।

2020 সালের সেপ্টেম্বর মাসে সম্পর্ক ভেঙে আলাদা থাকতে শুরু করলেও নিখিলের অনুরোধে নুসরত তাঁদের আলিপুরের বাড়িতে কয়েকবার গিয়েছিলেন। এমনকি দুর্গাপুজো ও দিওয়ালিতেও তাঁদের একসাথে দেখা গিয়েছিল। কিন্তু নিখিল জানিয়েছেন, নভেম্বর মাসে নুসরত বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। অপরদিকে নুসরত জানিয়েছেন, যে সম্পর্কে তিনি নেই, তা নিয়ে কোনও কথা বলতে চান না। তিনি জানিয়েছেন, সবসময় সব রিলেশনশিপ ওয়ার্ক করে না। তবে নুসরত জানিয়েছেন, তিনি নাকি ‘সহবাস’ কথাটি ব্যবহার করেননি। নিখিলের পাঠানো বিচ্ছেদের নোটিশের কয়েকটি লাইন প্রমাণ হিসাবে মিডিয়ার সামনে পেশ করেছেন নুসরত যাতে লেখা রয়েছে, “In the circumstances the plaintiff is also not in a position to continue the relation or the union or the live in relationship”।

অপরদিকে নিখিল বলছেন, তিনি নিজে নুসরতকে সিঁদুর পরিয়েছিলেন, বিয়ের আইনি বৈধতা চেয়েছিলেন। এমনকি তিনি বলেছিলেন, তাঁর কাছে বিয়ে ‘অবৈধ’ হয় না। ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড থেকে প্রাপ্ত শিক্ষা তাঁকে শিখিয়েছে, বিয়েকে বিয়ের মর্যাদা দিতে হয়, বিয়ে ছেলেখেলা নয়। তবে নিখিল মনে করছেন, নুসরত ও যশের বিয়ে হয়েছে। তিনি বলেছেন, নুসরত সম্পূর্ণ পরিবার পেয়েছেন, এবার তিনি সুখে থাকুন।

পরিশেষে, একটা কথা খুব জানা দরকার। এই মুহূর্তে নিখিল জৈনের বাইসেক্সুয়াল হওয়ার গুজব ‘মিডিয়া স্কুপ’ হয়ে উঠেছে। বারবার উঠে আসছে নুসরতের ঘনিষ্ঠ মহলের কথা। কিন্তু নুসরত নিখিল সম্পর্কে একবারও মিডিয়ার সামনে নিজের মুখে এই কথা বলেননি। তাহলে বারবার উঠে আসা নুসরতের ঘনিষ্ঠ মহলের পরিচয় কি? তাঁরা কে বা কারা? সম্প্রতি মা হয়েছেন নুসরত। তিনি একইসঙ্গে তাঁর কেরিয়ার ও সন্তান নিয়ে ব্যস্ত। অপরদিকে নিখিলের নতুন ব্র্যান্ড ‘মৃগতৃষ্ণা’ লঞ্চের আর কয়েকদিন বাকি। এই মুহূর্তে তাঁরা কারা , যাঁরা নুসরতের ঘনিষ্ঠ মহলের পরিচয় ধারণ করে নিখিলকে আক্রমণ করছেন। নুসরত যে সম্পর্কের বিষয়ে কথা বলতে চান না, তাঁকে সেই সম্পর্কের বিষয়ে কথা বলতে বাধ্য করছেন! সেই তৃতীয় ব্যক্তির পরিচয় কি?

Back to top button