বিনোদন

ফাঁস হয়ে গেলো “Aiswarya”-র হট গ্ল্যামারের আসল রহস্য !

জনপ্রিয় বলিউড অভিনেত্রী তথা বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন সকলপ্রকার দিক থেকেই বহু চাচার বিষয়।তাকলে নিয়ে নেট দুনিয়ায় জনগণের উল্লাস বহুকাল থেকেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। আর আবার তার মধুর সৌন্দর্যের এচুক রহস্য জানার জন্য অনেকেই কৌতূহল। তাঁর শারীরিক সৌন্দর্য এবং আবেদনময়ী ঠোঁটের চুম্বন দৃশ্যে সবাই উৎসাহিত হয়েছিলেন এবং তাতেই তিনি ঝড় তুলেছিলেন জনগণের মনে।

প্রসঙ্গত, মনিরত্নমের আসন্ন সিনেমা ‘পন্নিইন সেলিভান’-এ অভিনয় করছেন তিন। অবাক করে দেওয়া সৌন্দর্য ছড়িয়ে পড়ছে তাঁর এই ছবিতে। এই ছবিতে মেকাপ আর্টিস্ট রয়েছেন মেকাপ শিল্পী ফ্লোরিয়ান হুরে।তাঁর মেকাপ- এর জাদুতে যেন দশগুন বেশি হট এবং সুন্দর লাগছে ঐশ্বর্যকে। হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটির রয়্যাল ফ্লোরে শ্যুটিং শুরু হয়েছে তাঁর এই ছবির।

ঐশ্বর্য এর ছবি তে আপনারা আবার উৎসাহিত হতে চলেছেন কারণ এই ছবিতে পাঁচটি লুক রয়েছে। অনেক পরিকল্পনা এবং চর্চার পর সাফল্য লাভ করেছেন হুরেল। তাঁর মতে, ”ঐশ্বর্যের সঙ্গে কাজ করতে কে-ই বা না চায়, মনের মধ্যে এক অসাধারণ অভিজ্ঞতা হচ্ছে।”

শুধু তাই নয় হুরেল এও আশা করছেন যে , ঐশ্বর্যের এই নয়া লুক দর্শকমহলে যথেষ্ট জনপ্রিয় হবে। তাঁর এই আশায় ঝড় তুলে দিচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button