বিনোদন

প্রকাশ্যে এলো টেলিভিশনের জনপ্রিয় জুটি সৌরভ-মধুমিতার বিচ্ছেদের আসল কারণ!

টলিউডের বর্তমান একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। এ অবধি বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেন মধুমিতা। তিনি টেলিভিশনে আসেন সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। সেখানে অভিনয় করতে করতেই অভিনেতা সৌরভের সাথে তার বন্ধুত্ব শুরু হয় ও সেকিহান থেকেই তাদের প্রেম হয়। ও পরে তারা বিয়ে করে নেন। কিন্তু ভালোবেসেই বিয়ে করলেন তারপরেও তাদের বিচ্ছেদ হল কেন?

সৌরভ ও মধুমিতা একসাথে অভিনয় করার সুবাদে তাদের ঘনিষ্ঠতা বাড়ে ও সেখান থেকেই পরবর্তীতে তাদের সম্পর্ক অন্যদিকে মোর নেয়। মধুমিতার মা সৌরভকে প্রথম দিকে পছন্দ না করলেও পরবর্তীকালে তিনি মধুমিতার সিদ্ধান্তে সায় দিয়েছিলেন। অবশ্য প্রথমদিকে তাঁরা দুজনে দুজনকে পছন্দ করতেন না। কিন্তু পরে বিয়ে হয়ে যায় এই জুটির।

টেলিভিশনের জনপ্রিয় জুটি ছিলেন সৌরভ ও মধুমিতা। বিয়ে হওয়ার পর সম্পর্ক ঠিকঠাকই চলছিল। মধুমিতা ও সৌরভ একাধিক সাক্ষাৎকারে তাঁদের সুখী দাম্পত্যের ছবি তুলে ধরেছিলেন। তাঁরা দুজনে মিলে একটি প্রোডাকশন হাউসও খুলেছিলেন। পাশাপাশি একসাথে তারা টিভি কমার্শিয়ালে কাজ করেছেন। কিন্তু হঠাৎই তাদের বিচ্ছেদের খবর চারিদিকে ছড়িয়ে পরে। সেই সময় মধুমিতা বলেছিলেন একটি বৈবাহিক জীবন চালানোর জন্য ভালোবাসা সব নয়। যেই কারণে তারা তাদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

মধুমিতা তারপর থেকে মন দিয়ে কাজ করা শুরু করেন। করেছেন একের পর এক সিরিয়ালে অভিনয়। ছোট পর্দাতেই আটকে থাকেননি ইতিমধ্যেই বড় পর্দাতেও তার অভিনয় প্রশংসনীয়। কিন্তু সৌরভের সাথে বিচ্ছেদের পরেও মধুমিতা সৌরভের বিরুদ্ধে পরকীয়া সম্পর্কের অভিযোগ করেন।কিন্তু সৌরভ তা পুরোপুরি অস্বীকার করেন। মধুমিতা বারবারই মানসিক অত্যাচারের কথা বললেও খোলসা করে কিছুই বলেননি। আর আজও তাই সঠিক কারণ অজানাই রয়ে গেছে তাদের বিবাহ বিচ্ছেদের সম্পর্কে।

Back to top button