বিনোদন

আলিয়ার সামনেই প্রশ্ন দীপিকাকে, রণবীর ঠকাচ্ছে বুঝতে পেরেছিলে, করণের প্রশ্নে সাফ উত্তর অভিনেত্রীর

অনেক অভিনেত্রীই প্রেমে আঘাত পেয়ে ভেঙে পড়েছিলেন। যার ফলে ভুগেছিলেন ডিপ্রেশনে। বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও একসময় বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেম করেছিলেন। এরপর বিচ্ছেদ হয়ে যায় রণবীর-দীপিকার। রণবীর আনন্দে থাকলেও দীপিকা ভুগেছিলেন মানসিক হতাশায়। এরপর দীপিকা বিয়ে করেন রণবীর সিংকে। অন্যদিকে বর্তমানে রণবীর প্রেম করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে। আলিয়ার সঙ্গে দীপিকার সম্পর্ক বেশ ভালো। তবে এবার পুরোনো বিতর্ক উস্কে প্রশ্ন করতেই ভাইরাল করণ জোহর।

আলিয়ার সঙ্গে দীপিকার সম্পর্ক বেশ ভালো থাকলেও প্রসঙ্গ যখন রণবীর কাপুরের নিয়ে তখন একটু খানিকটা হলেও আগুন ধরবেই। প্রত্যেকের সম্পর্কের মাঝেই কাটা ছেড়া করাটা করণের বা হাতের খেল । আর এবার চ্যাট শো-তে আলিয়া-দীপিকাকে একসঙ্গে পেয়েছেন সুযোগটা কাজে লাগাবেন না।

চ্যাট শোতেই আলিয়ার সামনে দীপিকাকে প্রকাশ্যে প্রশ্ন করেন করণ। করণ দীপিকাকে বলেন, ক্যাটরিনার সঙ্গে রণবীর সম্পর্কে জড়িয়েছে, বুঝতে পেরেছিলেন! এরপর দীপিকা চটপট উত্তর দেন, ‘হুম বোঝতে পেরেছিলাম রণবীর ঠকাচ্ছে। অজান্তে কিছুই হয়নি।’ এরপর করণ আলিয়াকে বলেন, ঠকানোর একটা ভয়তো থেকেই যায় নয় কি!

উত্তরে আলিয়া জানান, আবেগের সম্পর্ক, ইমোশনাসলি অ্যাটাচ দুই তারকার মন। ফলে তাঁদের মধ্যে দুরত্ব আশা করা যায় হবে না কখনও। তবে রণবীরের ইতিহাস এতটাই ভয়াবহ, যে প্রেমের বিষয় তাঁকে ভরসা করাটা খানিক সমস্যার তো বটেই।

Back to top button