বিনোদন

রাস্তায় জমবে না জল এবারে দূর হবে সমস্যা, নিজে বাড়িতে এসে জানিয়ে গেলেন বিধায়ক রাজ চক্রবর্তী

টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। তিনি পরিচালনার পাশাপাশি এবারের নির্বাচনে তৃণমূল প্রার্থী হয়েছেন। ভোটের কাজে ব্যাস্ত থাকার ফলে বাড়ি ছেড়ে থাকতে হয়েছে ব্যারাকপুরে পরিচালক। স্ত্রী ও ছেলে ইউভান ও বিলাসবহুল বাড়ি ছেড়ে ভোট প্রচারের কাজে ব্যাস্ত ছিলেন। ২ রা মে রেসাল্টের পর মান রক্ষা করেছেন শুভশ্রীর কথার। অবশেষে নিজেকে জয়ী করেন পরিচালক।

কিন্তু চারদিকে যে মারণ ভাইরাস করোনা গ্রাস করে নিয়েছে। তাই বিধায়ক রাজ রাস্তায় মাস্ক ও স‍্যানিটাইজার বিলি করলেন পথে নেমে। এমনকি একজন বৃদ্ধা মহিলাকে তিনি মুখে মাস্ক পরিয়ে দিলেন। রাজের এই কর্মকান্ড তাঁর ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে। ভোটের আগে রাজ মানুষকে নানারকম প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু শপথ নেওয়ার পড়তে নেমে পড়লেন কাজে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশ অনুযায়ী প্রথম কাজ হিসেবে তিনি কোভিড মোকাবিলায় পদক্ষেপ নিলেন রাজ।

করোনার পাশাপাশি বর্তমানে বাংলায় আছড়ে পড়েছে ঘূর্ণিঝড়। যার জেরে বহু মানুষ ক্ষতিগ্রস্থ হয়ে গেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কেউ একজন রাজকে কমেন্ট করে লেখেন, “গায়ে হাওয়া লাগিয়ে ঘুরে বেড়ায়” ।আর যিনি কমেন্ট করেছেন তিনি ব্যারাকপুরের বাসিন্দা। ঘূর্ণিঝড়ের প্রভাবে ব্যারাকপুরের কিছু জায়গায় বর্তমান জল জমে আছে। এই জল জমাকে কেন্দ্র করে এক জনৈক নেট নাগরিক সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্য করেন। আর তারপরেই উদ্যোগ নেন রাজ। তার বাড়ি খুঁজতে বেরিয়ে পড়েন।

রাজ ঠিকানা খুঁজে বের করে পৌঁছে যান সেই লোকের বাড়িতে। উনি আশা করতে পারেননি যে পরিচালক বিধায়ক এতো তাড়াতাড়ি ওনার কাছে চলে আসবে। সেখানে ওই ব্যাক্তির বাড়িতে পৌঁছানোর পর সেখানকার বাসিন্দারাও ভাবতে পারেননি যে রাজ এতো তাড়াতাড়ি সেখানেদ চলে আসবেন। যার জন্য কিছুটা অস্বস্তিতে পরে গেছিলেন ওই যুবক। তারপরেই গোটা এলাকা পরিদর্শন করে দেখেন রাজ। ওই যুবকের বাড়ি উপস্থিত হয়ে তিনি জানান যে তিনি বিধায়ক হওয়ার পর থেকেই ঘরে বসে নেই। ইয়াস পরবর্তী পরিস্থিতিতে নিজের এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। বারাকপুরের নিকাশি ব্যবস্থা, জমা জল, ভাগাড়ের সমস্যা নিয়ে ইতিমধ্যেই কথা বলেছেন ইতিমধ্যে। সব কাজ একদিনে করা সম্ভব নয়। কাজ শুরু করে দিয়েছেন। এতেই অস্বস্তি বাসিন্দারা।

Back to top button