বিনোদন

গায়ে জড়ানো কালো টি শার্টের গায়ে লেখা রয়েছে দাম,‘প্রাইস ট্যাগ’সহ প্রাক্তন বিশ্বসুন্দরী ঘুরছেন এইদিক ওদিক!

জনপ্রিয় মডেল ও অভিনেত্রীর মাথায় উঠেছিল ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মুকুট। তিনি বিশ্ব সুন্দরীর সেই খেতাব জিতে এবার পা রাখতে চলেছেন বলিউডে। বলিউডের নামী প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের বড় বাজেটের ছবি ‘পৃথ্বীরাজ-এ অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমারের সাথে।

বলিউড বাবলির খবর অনুযায়ী গতকাল তিনি একটি বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে বন্দি হন আর তারপরেই এই প্রাক্তন বিশ্ব সুন্দরীকে নিয়ে চলছে বিভিন্ন রকমের কটাক্ষ ও আলোচনা। কিন্তু নেটিজেনরা কেন তাকে নিয়ে এতো ট্রল করছেন !

কারণ ভাইরাল হওয়া ওই ভিডিওতে মানসী চিল্লার কে একটি নতুন টি শার্ট পরে থাকতে দেখা যায় ঠিকই কিন্তু তিনি ওই টি শার্টের প্রাইস ট্যাগ টি খুলতে ভুলে গিয়েছিলেন। আর সেই দৃশ্য বিমান বন্দরের পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পরে যায়। আর তারপরেই শুরু হয়ে যায় বিভিন্ন দুস্টু মিষ্টি কথা।

ভিডিও ক্যামেরা যখন চলছিল তখন প্রাক্তন মিস ওয়ার্ল্ড সাংবাদিকদের হাত নেড়ে অভিনন্দন জানান। তার পরনে ছিল ফুল স্লিভস ও নীল ডেনিম। তবে তিনি টি শার্ট থেকে প্রাইস ট্যাগ টি খুলতে ভুলে গিয়েছিলেন আর তাই নিয়েই নেটিজেনদের ট্রলের শিকার হলেন এই প্রাক্তন মিস ওয়ার্ল্ড।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

Back to top button