বিনোদন

জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ বন্ধ হয়ে যাচ্ছে? সুপারহিট সিরিয়াল বন্ধ নিয়ে চলছে শোরগোল

বন্ধ হয়ে যাচ্ছে শ্রীময়ী ! সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে চলছে তুমুল আলোচনা। ফেসবুকের বিভিন্ন মন্তব্য ও ইন্ডাস্ট্রির অন্দরে চলছে এই নিয়ে এক চাপা গুঞ্জন।
আর এই গুঞ্জনের সূত্রপাত হয়েছে বেশ কয়েকদিন ধরে প্রচার হওয়া এপিসোড দেখেই। ধারাবাহিকের কাহিনীতে এসেছে বেশকিছু পরিবর্তন। জনপ্রিয় খলনায়িকা জুন আন্টি এখন রয়েছে জেলে। অপরদিকে অনিন্দ্যও সুস্থ হয়ে ফিরে এসেছেন বাড়িতে। পরিবারের মধ্যেও রয়েছে বেশ খুশি খুশি ভাব। সকলেই একসাথে মিলে মিশে মেতে উঠেছে আবার সুখের ছোয়াতে। যেমনটা দেখা যায় ধারাবাহিকের শেষ পর্যায়ের দিকে।

তবে কি সত্যি বন্ধ হতে চলেছে শ্রীময়ী ?এই প্রসঙ্গে জনপ্রিয় এই ধারাবাহিকের লেখক ও প্রযোজক সংস্থার প্রধান লীনা গাঙ্গুলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন “গুঞ্জন কিনা তাও জানি না। আমার কাছে তো বন্ধ হয়ে যাওয়ার কোনও তথ্য নেই। আমার মনে হয় চ্যানেল কর্তৃপক্ষের কাছেও এরকম কোনও খবর নেই।” এরপর সিরিয়ালের মুখ্য চরিত্রের অভিনেত্রী ইন্দ্রানী হালদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন “এ ব্যাপারে আমি কিছু বলতে চাই না। যা বলার লীনাদি বলবেন।”

প্রযোজক সংস্থার পক্ষ থেকে অস্বীকার করা হলেও ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়ছে নতুন গুঞ্জন। আর তা হলো খুব শিগ্রই ম্যাজিক মোমেন্টস নিয়ে আসছে আরও একটি নতুন ধারাবাহিক। আর এই মুহূর্তে এই সংস্থার চারটি হিট সিরিয়াল চলছে ষ্টার জালসাতে আর সেগুলি হলো ‘খড়কুটো’, ‘দেশের মাটি’, ‘মোহর’ এবং ‘শ্রীময়ী’।টিআরপি তালিকাতেও এই চারটি ধারাবাহিক রয়েছে প্রথম দিকেই। তবে এই চারটি ধারাবাহিকের মধ্যে যদি সবচেয়ে পুরোনো ধারাবাহিক ধরা যায় তা হলো ‘শ্রীময়ী’। তাই দর্শকদের একাংশ মনে করছেন যদি সত্যি নতুন সিরিয়াল শুরু হয় তাহলে সবার আগে বাদ যেতে পারে ‘শ্রীময়ী’। তবে এখনো সবকিছু নিশ্চিত করে বলা যাচ্ছেনা সবই নির্ভর এখন সময়ের উপর।

Back to top button