বিনোদন

বুকের স্তনের ভাঁজ স্পষ্ট, ছোটো পোশাকে বিমানে উঠতে বাধা দেওয়া হলো জনপ্রিয় অভিনেত্রীকে

এতো ছোট পোশাক পরে ওঠা যাবেনা বিমানে কারণ ক্লিভেজ খুব বড় স্পষ্ট দেখা যাচ্ছে আপনা। বিমান কর্তৃপক্ষ এই যুক্তিতেই আটকে দিলেন এক জনপ্রিয় মডেল ও অভিনেত্রীকে। আর সেই খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শুরু হয়ে যায় তুমুল শোরগোল। জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ইসাবেল এলিয়ানোরকে পড়তে হয়েছে এমনি এক অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে। অস্ট্রেলিয়ান বিমান সংস্থা জেটস্টার -এর এক কর্মী জনপ্রিয় ওই মডেলকে মেলবোর্নের বিমানে ওঠার সময় ক্লিভেজ স্পষ্ট থাকার কারণেই বিমানে উঠতে বাঁধা দেন। ওই সময় মডেলের স্বামীও উপস্থিত ছিলেন। বিমানে ওঠার সময় এমন বাঁধা পেয়ে ক্ষোভ প্রকাশ করেন এই নামী মডেল।

ইসাবেল এই প্রসঙ্গে জানিয়েছেন যে বিমান সংস্থার ওই কর্মী তার দিকে প্রথমে এক বিরক্তিকর দৃষ্টিতে তাকান। তারপর ইসাবেলাকে বলেন যে তার পরনের তৃপ্তি খুব ছোট তাই বিমানে ওঠার আগে যেন তিনি গায়ে কোনও জ্যাকেট চাপিয়ে নেন। এই প্রসঙ্গে ইসাবেল আরও বলেন “প্রথমে ভেবেছিলাম, মেলবোর্নে ঠান্ডা বলে হয়তো জ্যাকেটের কথা বলছেন তিনি। কিন্তু পরে বুঝলাম কারণটা অন্য। সকলের সামনে আমায় অপমান করা হয়।”

ইসাবেল হঠাৎ করে এমন বিব্রতকর পরিস্থিতিতে পরে জানিয়ে দেন যে তার কাছে কোনও জ্যাকেট নেই। কিন্তু সেই কথা বলা সত্ত্বেও মেলেনি রেহাই। এরপর বিমান সংস্থার অন্যান্য ক্রু মেম্বাররা একটি জ্যাকেটের ব্যবস্থা করে দিলেই তারপর তাকে বিমানে উঠতে দেওয়া হয়। ।

ইসাবেল জানিয়েছেন যে তিনি একটি ক্রপ-টপ ও জিন্স পরে গোল্ড কোস্ট থেকে মেলবোর্নে যাওয়ার বিমানে উঠতে যাচ্ছিলেন আর এই ধরণের পোশাক এখন অনেকেই পরে থাকেন তাই এই পোশাকে শালীনতা লঙ্ঘন নিয়ে কোনও প্রশ্ন ওঠার কথা নয়।

ইসাবেল অভিযোগ করে বলেন, “জেটস্টারের এমন অসভ্য আচরণ সত্যিই মেনে নেয়া যায় না। আমার টপ ছোট বলে আমায় বিমানে উঠতে দেয়া গেল না। আমি নিশ্চিত আমার বক্ষযুগলের মাপ ছোট হলে এত উত্তেজনা হতো না।”

সোশ্যাল মিডিয়ায় এই বিষয় নিয়ে তুমুল সমালোচনা শুরু হলে পরবর্তীতে বিমান সংস্থাটি ক্ষমা চেয়ে নেয়।

Back to top button