বিনোদন

মৎস কন্যার মতো লাল বিকিনিতে জলের নিচে সাঁতার কাটলেন জনপ্রিয় অভিনেত্রী, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় ও সুন্দরী অভিনেত্রী হলেন দিশা পাটানি। তিনি বর্তমানে টাইগার শ্রফের সাথে ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। আর মালদ্বীপে ছুটি কাটানোর বিভিন্ন ছবি দিশা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। আর সেই ছবি প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে।

টাইগার শ্রফও মালদ্বীপের বিভিন্ন ছবি পোস্ট করেছেন তার সোশ্যাল মিডিয়া একাউন্টে। দিশাকে কখনো দেখা গেছে সুইমস্যুট পরে সেলফি তুলতে আবার তিনি কখনো বিকিনি পরে ধরা দিয়েছেন সমুদ্রের ধারে। আর সেখানকার বিকিনি লুক রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। দিশার ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে।

ছবির নিচে প্রশংসার ঝড় তুলেছেন তার ফ্যানেরা। এমনকি দিশার কথিত প্রেমিক টাইগারের বোন কৃষ্ণা শ্রফ ও ছবি দেখে প্রশংসা করেছেন। এর আগে বিমান বন্দরে দিশা পাটানি ও টাইগার শ্রফ ধরা পরেন পাপারাজ্জিদের ক্যামেরায়। এরপর টাইগার ও দিশার ফ্যানপেজ থেকে জানা যায় যে তারা দুজন একত্রে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন।

সম্প্রতি দিশা পাটানি কে দেখা গেলো সমুদ্রের গভীরে মাছের সাথে সাঁতার কাটতে। লাল বিকিনি পরে দিশা সাঁতার কেটে সমুদ্রের গভীরে ঘুরে বেড়াচ্ছেন তাকে দেখে মাছ গুলো ভয়ে দূরে সরে যাচ্ছে তিনি যেন এই ভিডিওতে হয়ে উঠেছেন একজন জলপরী।

টাইগার ও দিশার প্রেমের গুঞ্জন অনেকদিন ধরে চললেও তা এখনো কেউ স্বীকার করেননি। তারা নিজেদের ভালো বন্ধু হিসেবেই পরিচয় দেন মিডিয়াতে। প্রসঙ্গত, টাইগার শ্রফের সর্বশেষ মুক্তিপ্রার্প্ত ছবি ছিল বাগী-৩ । সম্প্রতি ‘গণপথ’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। অন্যদিকে, ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার শুটিং শেষ করেছেন দিশা।

 

View this post on Instagram

 

A post shared by disha patani (paatni) (@dishapatani)

Back to top button