বিনোদন

ঘোড়ায় চেপে বিয়ে করতে এলো বর, বেশ চুপিসারেই বিয়ে সেরে ফেললেন ‘রাধা’ সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী সেরে নিলেন বিয়ে

করোনার সময় ভ্যাকসিন আসতে না আসতে টলিপাড়ায় একের পর এক বিয়ের মরশুম শুরু হয়ে যায় , বছরের শুরুতেই মাঘ মাস পড়তেই একের পর এক বিয়ের পিঁড়িতে বসতে শুরু করে টেলি সিরিয়ালের নায়িকারা। সদ্যই বিয়ে করে নিলেন উত্তম কুমারের পরিবারের দুই নাতি , নীল চট্টোপাধ্যায় ও পৃথা চন্দ ঠিক একই ভাবে এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জী বাংলার ‘রাধা’ ধারাবাহিকের অভিনেত্রী এমিলা সাধুখাঁ।

জি বাংলার জনপ্রিয় একটি সিরিয়াল ‘রাধা’ এই ধারাবাহিক দিয়েই অভিনয় জগতে পা রাখেন এমিলা এখন বাঙালির দর্শক এমিলাকে রাধা বলেই বেশি চেনে। সে ধারাবাহিকে এমিলাকে দেখা যায় গ্রামের সাদাসিধে একটি মোটা মেয়ের চরিত্রে সেখানে বেশ রসিক চরিত্রে অভিনয় করেছেন। তারপর শহরের একটি নামি দামি ডিজাইনার বাড়িতে তার বিয়ে হয় , সেখান থেকেই সে দর্শকের কাছে প্রিয় পাত্রী হয়ে ওঠেন। রাধা ধারাবাহিকে অভিনয় করার জন্য এমিলাকে তাঁর ওজন বাড়াতে হয়েছিল শেষে আবার ওজন কমিয়ে নিয়েছেন। ধারাবাহিকে এমিলার পাশাপাশি রবি সাউ , অনিন্দিতা বোস , তথাগত মুখার্জি ও রুপসাকেও অভিনয় করতে দেখা গিয়েছে , এমিলা রাধা সিরিয়ালের পর আরো দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন ‘কে আপন কে পর’ ও ‘মুখোশের আড়ালে’।

অভিনেত্রী বাঙালি হয়েও বিয়ে করেছেন বহুদিনের ভালোবাসার মানুষ অবাঙালি বাগদত্তা অমিত বার্নওয়ালেরকে , এমিলা ও অমিতের ভালোবাসার সম্পর্ক অনেকদিনের তাদের নাকি 2020 তেই বিয়ে হবার কথা ছিল কিন্তু এই করোনা পরিস্থিতির জন্য তাদের বিয়ে পিছিয়ে গিয়ে ২০২১ এর জানুয়ারী মাসেই ফ্যামিলির মোতে বিয়ে করে নিলেন তাঁরা। বাঙালির আদব কায়দাতেই এই জুটির বিয়ে হয় , তাঁদের বিয়ের থিম টা ছিল ‘ব্যান্ড বাজা ও বারাত’ এমিলার ইচ্ছে বিয়ের দিন তাঁর বর ঘোড়ায় চড়ে তাকে বিয়ে করতে আসবেন আর তার সাথে সব বরযাত্রী। বাঙালির মতোই মালাবদল , সাতপাক ও শেষে সিঁদুর দান করেই বিয়ে সমাপ্ত করলেন।

বিয়ের দিন লাল বর্ডার দেওয়া একটি সবুজ লাল রঙের বেনারসি শাড়িতে কনের সাজে তাকে বেশ দারুন লাগছিল গা ভর্তি সোনার গহনা ও মেক-আপ করে নিজেকে আরো স্মরণীয় করে তুলেছেন। তাঁর বিয়েতে বন্ধু সহ সহশিল্পী পায়েল দত্ত ,অর্কজ্যোতি পল চৌধুরী ও রূপসাও উপস্থিত ছিলেন , এই জুটির গ্রান্ড রিসেপশন পার্টি হবে বলে জানা যায়।

Back to top button