বিনোদন

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী প্রথম সন্তানের মা হলেন

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী পিয়ালী মুখোপাধ্যায়। একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে। বাক্স বদল, প্রেমের ফাঁদে, অগ্নি পরীক্ষা, হৃদয় হরণ এইসব ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে। কিন্তু এবারে তাকে অন্য রূপে দেখা গেলো। স্বামীর সাথে সোশ্যাল মিডিয়ায় তার মা হওয়ার খবর শেয়ার করেছেন। কলকাতার এক বেসরকারি হাসপাতালে বুধবারে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন তিনি।

তবে প্রেগন্যান্সির সময় কাউকে এটা জানতে দেন নি বা সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করেননি। এদিন একটি ছবি পোস্ট করে অভিনেত্রী পিয়ালী লেখেন “ওভারসাইজ পোশাক দিয়ে আর বেবি বাম্প ঢেকে রাখতে হবে না। আর ছবি তুলতে গেলে বেশি কিছু ভাবতে হবে না। আর প্রেগন্যান্সির কথা গোপন করতে হবে না। দারুণ অনুভূতি যে আমাদের ছোট্ট সোনা এসে গেছে।”

 

View this post on Instagram

 

A post shared by Piyali Mukherjee (@piyalimukherje)

অনেক দিন হল ধারাবাহিক থেকে দূরে রয়েছেন তিনি। অভিনেত্রী পিয়ালীর স্বামী লন্ডনে থাকেন তাই স্বামীর সাথে তিনিও লন্ডনেই ছিলেন এতদিন। আর লন্ডনে থাকাকালীন তিনি প্রেগন্যান্ট হন। এবারে কলকাতায় ফিরে ছেলের জন্ম দেন অভিনেত্রী পিয়ালী।

২০১৮ সালের শেষের দিকে অভিনেত্রী পিয়ালীর বিয়ে হয়ে যায় তাই তাকে আর সেরকম সিরিয়ালে দেখা যায় না তেমন। ‘ভজগোবিন্দ’, ‘বাক্সবদল’ সেরিয়ালে তার অভিনয় দর্শকদের এখনো মনে আছে। তবে করোনা আবহে ব্রিটেনে স্বামীর সঙ্গে আটকে যান। এবং সেখানেই গর্ভবতী হন তিনি। আর সময় খারাপের জন্য কাউকে জানান নি তিনি। কলকাতায় এখন মা ও ছেলে দুজনেই ভালো আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Piyali Mukherjee (@piyalimukherje)

Back to top button