বিনোদন

প্রাক্তন বিশ্বসুন্দরী অন্তর্বাস পরে সমুদ্র সৈকতে তুললেন ঝড়, মুহূর্তেই ভাইরাল ছবি

২০১৫ সালে মিস ইউনিভার্স প্রতিজোগিতার কথা মনে আছে ?কার ভাগের কাবার কে খেয়ে গেল , সে বিরাট গন্ডগোল প্রতিযোগিতা। যিনি প্রোগ্রাম আরেঞ্জ করেন তিনি ঠিক ভুল গুলিয়ে ফেলেছেন ফাস্ট রানার আপ আর ফাস্ট এর তফাৎ টা। ২০১৫ সালে প্রথমে মিস ইউনিভার্স ঘোষণা করা হয় মিস কলম্বিয়া আরিয়াডনা গুটিয়ারেজকে। হটাৎ আচমকাই হোস্ট জানান যে না তিনি বিজয়ী নন। এরইমধ্যে তাঁর মাথায় সেই হীরের জ্বলজ্বলে মুকুট উঠে গেছে। যেই হোস্ট এদিকে এসে বললেন তিনি প্রথম নন , তিনি প্রথম রানার আপ শুধু তখন প্রতিযোগিতার মঞ্চ হয়ে ওঠে বিরক্তিকর। পরে বিজয়ী হিসেবে ঘোষণা করেন ফিলিপিন্সের পিয়া আলোনজো উর্টজবাচক।সেদিন আরিয়াডনা গুটিয়ারেজের মাথার মুকুট গিয়ে ওঠে পিয়া আলোনজো উর্টজবাচের মাথায়।

এরপর নীল দুনিয়ায় আরিয়াডনা গুটিয়ারেজ অভিনয় শুরু করেন। সেই প্রতিযোগিতা থেকে বেরিয়ে আসার পর থেকে অ্যামেরিকান কোম্পানি ভিভিড এন্টারটেইনমেন্টের দেওয়া পর্ন সিনেমায় অভনয়ের প্রস্তাব গ্রহণ করেন। এটা ছিল তাঁর কাছে একটা দারুন প্রস্তাব।

 

View this post on Instagram

 

A post shared by Pia Wurtzbach (@piawurtzbach)

এখন পিয়া আলোনজো উর্টজবাচ একজন অভিনেত্রী , কোনো নীল ছবি নয়। তিনি এখনও পর্যন্ত ৫ টি সিনেমাতে অভিনয় করেছেন। বড় পর্দাতেও যেমন যেমন জনপ্রিয় তেমনি সোশ্যাল মিডিয়াতেই বেশ জনপ্রিয়। মাঝে মধ্যেই তাঁকে বিকিনি ফটোশুট করতে দেখা যায় এবং ফিলিপাইনে বিভিন্ন রকমের সমাজ সেবামূলক কাজ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Pia Wurtzbach (@piawurtzbach)


তিনি একজন রোমান ক্যাথলিক অনুশীলনকারী হলেও তিনি ক্যাথলিক চার্চের শিক্ষার বিপরীত মতামতকে প্রথম প্রকাশ্যে সমর্থন করেছেন। তিনি গর্ভ নিরোধ নিয়েও অনেক কাজ করেছেন এবং সেই দেশের LGBT রা তাঁকে সমর্থন করেছেন।

Back to top button