বিনোদন

হাত উপরে তুলতেই স্পষ্ট বোঝা যাচ্ছে ‘স্তন’, অন্তর্বাস না পরে সমালোচনার শিকার দর্শনা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক।ইতিমধ্যে অভিনেত্রীর ভক্তের সংখ্যা বহুগুণ বেড়ে গিয়েছে। মিষ্টি হাসি, আকর্ষণীয় চেহারা দিয়ে দর্শনা মন জয় করেছেন ভক্তদের। অভিনেত্রীর চোখের ছাউনিতে যেন কাত হাজার পুরুষ। সব কিছুতেই উষ্ণতা ছড়াচ্ছে অভিনেত্রী দর্শনা বণিক।সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানা রকম ছবি পোস্ট করে নজর কাড়ছে নেটিজেনদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন দর্শনা বণিক। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। তবে নেটিজেনদের অশ্লীল মন্তব্যের শিকার হন অভিনেত্রী দর্শনা বণিক। কিন্তু কি এমন ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী দর্শনা বণিক। যার ফলে কটাক্ষের শিকার হন অভিনেত্রী।

দর্শনার পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, গানের সঙ্গে তাল মিলিয়ে নাচ করছেন দর্শনা। পরণে একটি ওয়ানপিস। গোলাপি রঙে হটনেস যেন আরও বেশি নজর কাড়ে।এই ভিডিওটি দেখে এক নেটিজেন প্রকাশ্যেই টলিউড অভিনেত্রী দর্শনা বণিককে প্রশ্ন করে বসেন, অন্তর্বাস পড়েননি কেন! পেছনে অনেকটা অংশই খোলা, এবং কাটিং সাইড দিয়ে পৌঁছে গিয়েছে বক্ষযুগল পর্যন্ত। হাত উপরে তুলতেই স্পষ্ট বোঝা যাচ্ছে স্তন। এমন অনেক প্রশ্নের মুখে পড়েন অভিনেত্রী। তবে যদিও এই নিয়ে এখনো মুখ খুলতে দেখা যায়নি দর্শনা বণিককে।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

Back to top button