বিনোদন

কাজের বিনিময়ে অভিনেত্রীর সঙ্গে শোয়ার প্রস্তাব, ফাঁস হয়ে গেল কুকীর্তি! অভিযোগ জানালেন অভিনেত্রী

রবি কিনাগী বাংলা ও ওড়িষ্যি ভাষার সিনেমা পরিচালকের মধ্যে অন্যতম এক নাম। রবি কিনাগির সাথে কাজ করার সুযোগ পাওয়া যেকোনো অভিনেতার কাছে ভাগ্যের ব্যাপার। আর এই বড় পরিচালকের সাথে কাজ করার অফার পেয়েছেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার! সিরিয়াল নয় একেবারে তিনি পেয়েছেন সিনেমায় কাজ করার সুযোগ! তবে তার বিনিময়ে অভিনেত্রীকে শর্ত দেওয়া হয়েছে যে পরিচালকের সাথে কাটাতে হবে একটি রাত!

পায়েল সরকার নিজের সোশ্যাল মিডিয়ায় খোদ রবি কিনাগির কাছ থেকে এমন অফার। কিন্তু এমন অদ্ভুত শর্ত পেয়ে শুরুতেই রীতিমত অবাক হয়ে যান অভিনেত্রী। তিনি ওই প্রোফাইল ভালো করে চেক করে দেখেন যে তিনি আদতে যে রবি কিনাগির সাথে মেসেঞ্জারে কথা বলেছেন তা আসল রবি কিনাগী নয় তিনি কোনো ধাপ্পাবাজের পাল্লায় পড়েছেন। তাই বেশি দেরি না করে সরাসরি থানায় অভিয্যগ দায়ের করেছেন অভিনেত্রী।

পায়েল সরকার বাংলা টেলিভিশনের বিভিন্ন জনপ্রিয় সিরিয়াল ‘টাপুর টুপুর’, ‘অন্দরমহল’, ‘প্রথমা কাদম্বিনী’, ‘বেনে বউ’, ‘তুমি রবে নীরবে’ এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। আর সেই কারণেই তিনি এখন বাংলা বিনোদন জগতের পরিচিত এক মুখ। তাই শুরুতে পরিচালক রবি কিনাগির ফ্রেন্ড রিকোয়েস্ট দেখেই তা একসেপ্ট করে নেন অভিনেত্রী। আর তার কিছু পরেই মেসেঞ্জারে তার সাথে কোথাও শুরু হয়ে যায়।

 

 

কথা বলার সময় অদ্ভুত প্রস্তাব পেয়ে চমকে যান অভিনেত্রী ও প্রোফাইল ঘেটে দেখেন কোনো এক ফেক আকাউন্ট থেকে তাকে মেসেজ করেছেন কোনো এক ব্যক্তি।

 

Back to top button