বিনোদন

ঘরোয়া ভাবেই একরত্তি মেয়ের দ্বিতীয় জন্মদিনের উৎসব পালন করলেন ‘অন্দরমহল’-এর পরমেশ্বরী, ভাইরাল সেই মুহূর্ত

টেলিভিশনের এক্যজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কনীনিকা ব্যানার্জী।বর্তমান দেশজুড়েই চলছে লকডাউন। সেই মুহূর্তে কোনো অনুষ্ঠান হলেও ধুমধাম করে হচ্ছে না। এরকমই সময়ে কনীনিকার মেয়ে অন্তঃকরণা জীবনে দুটি বছর পার করে ফেললো। লকডাউনে গৃহবন্দী অবস্থায় অন্তঃকরণা ও তার মায়ের বন্ধুত্ব আরো বেড়েছে। লকডাউন মা ও মেয়েকে কাছাকাছি এনে দিয়েছে।

তার মেয়ের দ্বিতীয় জন্মদিন উপলক্ষে অভিনেত্রী এদিন ঘরোয়া ভাবেই পার্টির আয়োজন করেছিলেন। কনীনিকা তার মেয়েকে ভালোবেসে কিয়া বলে ডাকে। এদিন কিয়ার জন্মদিনে তার জন্য ভ‍্যানিলা কেক যাতে ছিল সিংহ, জিরাফ, হাতি, প্রজাপতির মতো মজাদার আইসিং নিয়ে আসা হয়েছিল। চারিদিক সাজানো হয়েছিল হ্যাপি বার্থডে লেখা বেলুন ও টেডি বিয়ার দিয়ে। কিয়া পরেছিল কপার কালারের স্লিভলেস গাউন এবং মাথায় মুকুট। এই সাজে তাকে একদম দেখতে রাজকন্যার মত লাগছিল।

একমাত্র মেয়ের জন্মদিন বলে কথা। বাবা- মা দুজনেই খুব ভালোবাসে কিয়াকে। এদিন বাবা ও মায়ের হাত থেকে কেক খেল ছোট্ট কিয়া। নেটিজেনরাও কিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেত্রী কণীনিকা নেটিজেনদের অনেক ধন্যবাদ জানিয়েছেন।চলতি বছরের শুরুতেই মেয়ে কিয়া ও স্বামী সুরজিত হরি তিরুপতি গিয়েছিলেন কণীনিকা। সেখানে মানত অনুযায়ী কিয়ার চুল দান করেছেন কণীনিকা।

অভিনেত্রী কনীনিকার পরিচালক সুরজিৎ হরির সাথে ২০১৭ সালে বিয়ে কনীনিকার। তারপরেই ২০১৯ সালে তাদের মেয়ে কিয়ার জন্ম হয়। বিয়ের পরেও তিনি নিজেকে আটকে রাখেননি। অভিনয় করে যাচ্ছেন মন দিয়ে। বাংলা ফিল্ম ‘হামি’-তে নজর কেড়েছে কণীনিকার অভিনয়।‘মুখার্জীদার বৌ’ ফিল্মে কণীনিকা প্রমাণ করে দিয়েছেন একটি সিনেমায় কতটা গুরুত্ব দিয়ে কাজ করলে সফল হওয়া যায়।

Back to top button