বিনোদন

ক্যামেরা অন থাকাকালীনই বেরিয়ে এলো স্তনযুগল, তড়িঘড়ি করে হাত দিয়ে ঢেকেই চলে গেলেন নোরা ফাতেহি

বলিউডের একজন জনপ্রিয় সেক্সি অভিনেত্রী হলেন নোরা ফাতেহি। বলিউডের হট অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। তবে বেশ কল্যেকমাস ধরেই খবরের শিরোনামে থাকছেন তিনি। বলিউডে তাকে নিয়ে চলছে বেশ চর্চা । নাচের জগতে এখন তার বেশ জনপ্রিয়তা। একের পর এক ভাইরাল হওয়া ভিডিও র মুখ এখন এই বলিকন্যা। বলিউড চলচ্চিত্র রোয়ার দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস-এ অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে বলিউডের এই অভিনেত্রী নোরা ফাতেহির।

কিন্তু বলিউডে চান্স পেলেই যে টিকে যাবে তা কিন্তু নয়। টিকে থাকতে গেলে পরিশ্রম করতে হয়। নিজের ঘাম ঝরাতে হয়, প্রতিভার দরকার। কিন্তু এই অভিনেত্রীও চান্স পাওয়ার পর নিজের জোরে টিকে রয়েছে এই বলি ইন্ডাস্ট্রিতে। অনেক কষ্ট করে নোরা আজ এই জায়গায় এসে পৌঁছেছে।তাঁর লুক এবং মুভে যে প্রথম থেকেই পাগল ভক্তরা তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। অনেকেই তার ফ্যান হয়ে গেছে।

বলিউডে টিকে থাকার লড়াইটা অন্যরকম। যদি কারো কাজ ভালো হয় তবে সে রাতারাতি হয়ে যাবে সুপারস্টার। আর যদি কেউ কাজে ফাঁকি দেয় বা কাজ ভালো না হয় তাহলে বলিউড জগৎ থেকে হারিয়ে যেতেও সময় লাগবে না। বলিউডের তারকাদের প্রতি মুহূর্ত ক্যামেরাবন্দি হয় তারা কোথায় যাচ্ছেন কি করছেন সমস্ত মুহূর্তের খবর আমরা পাই। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, নোরা বাড়ি থেকে বেরিয়ে কোথাও যাচ্ছেন। আর তাঁর আগে মুখোমুখি হন সাংবাদিকদের। নোরার পরনে ছিল সাদা রঙের একটি মর্ডান পোশাক। পোশাকের মধ্যে থেকে বক্ষভাজ বেশ স্পষ্ট।

সোশ্যাল মিডিয়ায় নোরা ফাতেহি নিজেও বেশ সক্রিয় থাকেন। নিজেই নানান মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। এবারে অভিনেত্রী কিছু মুহূর্তের জন্য সাংবাদিকদের সামনে তাঁর পোশাক নিয়ে যে অস্বস্তিতে পড়েছিলেন তা বেশ স্পষ্ট ভিডিওটিতে। অভিনেত্রীকে পোশাক ঠিক করতে দেখা যায়। তার হট ও সেক্সি লুকে ঘায়েল নেট জনতা। মুহূর্তেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নোরা ফাতেহির এই ভিডিওটি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button