বিনোদন

‘অনুরাগের ছোয়া’র নতুন চমক! ‘বাবার নাম সূর্য সেনগুপ্ত’, পরিচয় পেতেই বাবার কাছে ছুটল ছোট্ট রুপা

এই সিরিজটি দর্শকদের অনেকদিন ধরেই অপেক্ষায় রেখেছে। এখন পর্যন্ত সোনা এবং রূপা তাদের বাবা মায়ের কাছে ফিরে আসেনি কারণ সূর্য এবং দীপা মিল হয় না। অন্যদিকে, মিশকাও ধরা পড়েনি। তবে এবার দর্শকদের অপেক্ষার অবসান হলো। সোনা-রূপা শীঘ্রই তাদের পিতামাতার কাছে পৌঁছে যাবে।

সোনা তার মাকে অনুসরণ করে আর রূপা তার বাবাকে অনুসরণ করে। অবশেষে রূপা তার বাবার পরিচয় খুঁজে পেয়েছে । মায়ের আধার কার্ড পান, যাতে দীপা সেনগুপ্তের স্ত্রী সূর্য সেনগুপ্তের নাম ছিল। নামটা দেখে রূপা অবাক হয়ে বলে, “ওটা হিংসকুট্টির বাবা।”

মানে ডাক্তারবাবুর ভালো নাম। তাহলে কি হিংসেকুটির বাবাই আমার বাবা। কিন্তু সেটা হলে মা আমাকে বলবে না কেন?’ এরপর সেই ঠিকানা অনুযায়ী রুপা পৌঁছে যায় তার বাবার কাছে। গিয়ে সেখানে দেখে তার মা দীপা রয়েছে। এবং সূর্য ও দীপার প্রতিটি কথা রুপা শুনে ফেলে। সব তা রুপা জানলেও কাউকে কিছু বলে না। সে নিজের মধ্যেই লুকিয়ে রাখে।

সিরিজটি কয়েক সপ্তাহ ধরে টিআরপির শীর্ষে রয়েছে, তবে এটি মাঝখানে থাকতে দেখা যায়, শীর্ষে জগদ্ধাত্রী এবং শেষে অনুরাগের ছোয়া । তবে সম্প্রতি প্রকাশিত টিআরপি তালিকায় আবারও শীর্ষ আবারও বেঙ্গল টপার অনুরাগের ছোঁয়া। আর জগদ্ধাত্রী আবার দ্বিতীয়।

Back to top button